কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এল ক্লাসিকোতে বল দখলের লড়াইয়ে ওজিল-মেসি। ছবি : সংগৃহীত

কোটিনহো নয়, সাবেক শত্রুকেই ঘরে তুলছে বার্সা!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৭, ০৯:১৩
আপডেট: ২৪ নভেম্বর ২০১৭, ০৯:১৩

(প্রিয়.কম) ফিলিপে কোটিনহোকে দলে ভেড়াতে সব ধরণের চেষ্টাই করেছে বার্সেলোনা। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছে স্পেনের জায়ান্ট ক্লাবটি। তবে কোটিনহোকে না পেয়ে প্রিমিয়ার লিগের আরেক ক্লাব আর্সেনালের মেসুত ওজিলকে নিতে চাইছে কাতালানরা। হ্যাঁ, ঠিক এমনটাই জানিয়েছে কাতালুনিয়ার রেডিও মুন্ডো দেপোর্তিভো।

মেসুত ওজিল বার্সেলোনায় আসার ব্যাপারে সম্মত হয়েছেন। আগামী জানুয়ারির ট্রান্সফার মার্কেটেই তিনি আর্সেনাল ছেড়ে ন্যু-ক্যাম্পে আসতে চান। এমন সংবাদই ভেসে বেড়াচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যমে।

ইংলিশ ফুটবলের অন্যতম সফল ক্লাব আর্সেনাল। কিন্তু সময়টা মোটেও ভালো যাচ্ছে না তাদের। গানারদের সঙ্গে চুক্তির মেয়াদ আগামী জুনেই শেষ হবে ওজিলের। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে আগামী গ্রীষ্মকালীন ট্রান্সফার মার্কেটে চুক্তি নবায়ন না করলে আগামী মৌসুমেই নতুন দল খুঁজতে হবে জার্মান মিডফিল্ডারকে।

তাই মেসি-ইনিয়েস্তাদের সঙ্গে খেলার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না সাবেক রিয়াল মাদ্রিদের এই তারকা মিডফিল্ডার। অথচ, একটা সময় এই ওজিলকে থামাতেই আলাদা করে পরিকল্পনা করতে হতো কাতালানদের! এবার সেই শত্রুকেই নিজেদের ঘরে তুলতে চলেছে বার্সা।

কাতালুনিয়া রেডিও’র দাবি, বার্সেলোনা ইতোমধ্যেই ওজিলের প্রতিনিধি ডক্টর এরকুট সোগাতের সঙ্গে ফলপ্রসূ আলোচনা করেছে। দুই পক্ষ মিলে সাড়ে তিন বছরের চুক্তিও সম্পন্ন করে ফেলেছে বলে দাবি কাতালুনিয়া রেডিও'র। রেডিওটির দাবি, ওজিলের জন্য আর্সেনালকে ২০ মিলিয়ন ইউরো দিতে হবে বার্সার।

সূত্র : মেট্রো

প্রিয় স্পোর্টস/শিরিন