কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপো'র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদের সঙ্গে ছবি তুলছেন ভক্তরা । সংগৃহীত ছবি

দেশে অপো এফ৫’র বিক্রি শুরু

প্রিয় টেক
লেখক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৭, ১৩:০৭
আপডেট: ১১ নভেম্বর ২০১৭, ১৩:০৭

(প্রিয়.কম) দেশের বাজারে সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো, বহুল প্রত্যাশিত অপো এফ৫ স্মার্টফোনের বিক্রি শুরু করেছে। অপো’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদের মাধ্যমে এই হ্যান্ডসেট বিক্রি শুরু হয়। 

এফএইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সম্বলিত অপো এফ৫ স্মার্টফোনটিতে রয়েছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বা এআই সমৃদ্ধ বিউটি টেকনোলজি। অপো জানিয়েছে, এআই বিউটি টেকনোলজির মাধ্যমে এটি গ্লোবাল ডাটাবেস থেকে মুখের গঠন শনাক্ত করতে সক্ষম। ফলে এই স্মার্টফোনটির মাধ্যমে তোলা ছবি অনেক বেশি প্রাণবন্ত হয়ে থাকে।

অপো এফ৫ এ রয়েছে ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা যার আলট্রা সেনসিটিভ এফ২.০ অ্যাপার্চার এবং ১/২.৮ সেন্সর। এর ফ্রন্ট ক্যামেরার পোর্টেড মোড বুকে ইফেক্ট তৈরিতে সক্ষম যা উত্তম গ্রেডেশনের মাধ্যমে প্রত্যেকটি সেলফি শটকে ফোকাস করে। এর রেয়ার ক্যামেরা হলো ১৬ মেগা পিক্সেল যা দিনের আলোতে এবং রাতে উত্তম ছবি তুলতে সক্ষম।

এদিকে দেশের বাজারে চার গিগাবাইট র‌্যামের অপো এফ৫-এর দাম ধরা হয়েছে ২৪ হাজার ৯৯০ টাকা এবং ৬ গিগাবাইট র‌্যামের অপো এফ৫ এর দাম ধরা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা।

অপো বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, আমাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাসকিন আহমেদকে পেয়ে আমরা খুবই গর্বিত। আমরা আশা করি, অপো এফ৫ বাংলাদেশের বাজারে একটি দৃষ্টান্ত স্থাপন করবে।

প্রিয় টেক/আশরাফ