কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ট্রাম্পের হাস্যকর টুইটার মন্ত্যব্য দিয়ে তৈরি করা হয়েছে স্যান্ডেলের ডিজাইন।  ছবি: আস্ক আইডিয়াজ এবং প্রেজ ফ্লিপ ফ্লপ থেকে সংগৃহীত।

স্যান্ডেলে ট্রাম্পের বিতর্কিত টুইটার মন্তব্য !

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৯
আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৯

(প্রিয়.কম) যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শুরু থেকেই নিজের একটি হাস্যকর চরিত্র উপস্থাপন করে আসছেন। বিশ্ববাসীর কাছে তিনি একজন পুরোদস্তুর প্রেসিডেন্ট হলেও সমসাময়িক ব্যঙ্গকারীদের কাছেও ট্রাম্প এখন বিনোদনের বস্তু হয়ে দাঁড়িয়েছে।

সিরিয়া হামলা নিয়ে ট্রাম্পের নির্বোধ টুইটার উক্তি দিয়ে হাস্যকর স্যান্ডেলের ডিজাইনছবি: প্রেজ ফ্লিপ ফ্লপ থেকে সংগৃহীত

ডোনাল্ড ট্রাম্পের এই ব্যাঙ্গাত্বক কার্যকলাপকে কাজে লাগিয়ে তৈরি হচ্ছে নানা রকম কৌতুক। ট্রাম্পের এই ব্যাঙ্গাত্বক কার্যকলাপ নিয়ে যুক্তরাষ্ট্রের ফ্যাশন কোম্পানিগুলো তৈরি করছে নানা রকম ফ্যাশনেবল পন্য। ট্রাম্পের সব বিতর্কিত হাস্যকর টুইটার মন্তব্যকে কাজে লাগিয়ে যুক্তরাষ্ট্রের এক কোম্পানি বেশ কিছু স্যান্ডেলের ডিজাইন করেছে।

স্যান্ডেলের ডিজাইন যুক্তরাষ্ট্রের ইলেকটোরাল কলেজ নিয়ে ট্রাম্পের বিতর্কিত টুইটার উক্তি। ছবি: প্রেজ ফ্লিপ ফ্লপ থেকে সংগৃহীত

জুতার কোম্পানিটি তাদের স্যান্ডেলে ট্রাম্পের টুইটার মন্তব্যকে হাস্যকর কৌতুক হিসেবেই ব্যবহার করেছে। ট্রাম্পের সব হাস্যকর টুইটার মন্তব্য এখন যুক্তরাষ্ট্রের বেশ  জনপ্রিয় ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। এই মজার ভিন্নধর্মী স্যান্ডেলগুলো মানুষ খুব আগ্রহ সহকারে কিনছেন। ক্রেতাদের কাছে এখন এই স্যান্ডেল বেশ লোভনীয় পণ্যতে রূপান্তরিত হচ্ছে।

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় জটিল/শামীমা সীমা