কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিজের জার্সি হাতে নেইমার। ছবি :সংগৃহীত

নেইমারের জার্সি বিক্রি বন্ধ!

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৫:২৮
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৫:২৮

(প্রিয়.কম) প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) গিয়েছেন দুই মাসও হয়নি। এরই মধ্যে সমর্থকদের মন জয় করে নিয়েছেন নেইমার। সেখানেও জনপ্রিয়তার কমতি নেই ব্রাজিলিয়ান এই তারকার। জনপ্রিয়তার মাত্রাটা লাগাম ছাড়াই বলতে হবে। গত আগস্ট থেকে সেপ্টেম্বরের মাঝামাঝি পর্যন্ত নেইমারের নাম ব্যবহার করে লক্ষাধিক জার্সি বিক্রি করেছে পিএসজি! ভয়াবহ জার্সি সংকট থেকে বাঁচতে দুই মাসের জন্য নেইমারের জার্সি বিক্রি বন্ধ রাখবে ফরাসি ক্লাবটি।

ফরাসি সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে স্মরণকালের ভয়াবহ জার্সি খরায় পড়তে যাচ্ছে ক্লাবটি। প্রত্যাশার চেয়ে হাজার গুন বেশি জার্সি বিক্রি হওয়ায় এমনটা হয়েছে। এই জার্সি সংকট স্থায়ী হতে পারে দুই মাসেরও বেশি। বাধ্য হয়েই নেইমারের জার্সি বিক্রি বন্ধ করতে হচ্ছে পিএসজিকে। যদিও এতে খুব বেশি আর্থিক ক্ষতি হবে না ফরাসি জায়ান্টদের। ইতিমধ্যে জার্সি বিক্রির লভ্যাংশ বেড়ে দাঁড়িয়েছে ৮০ শতাংশে।

দলবদলের সকল রেকর্ড ভেঙে দিয়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। প্যারিসে পা রাখার প্রথমদিনই মোট ১০ হাজারের বেশি জার্সি বিক্রি হয়েছে নেইমারের। এরপর থেকে বেড়েই চলেছে দলের সবচেয়ে বড় তারকা নেইমারের জার্সির চাহিদা। চাহিদা এতোটাই তুঙ্গে যে এখন পর্যন্ত মোট এক লক্ষ ২০ হাজার জার্সি বিক্রি করেছে পিএসজি। এই জার্সি বিক্রি করে এখন পর্যন্ত পিএসজির আয় হয়েছে আট মিলিয়ন ইউরো। এখনও জার্সি কেনার অপেক্ষায় আছেন অসংখ্য সমর্থক।