কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেইমার। ছবি: সংগৃহীত

এবার বাড়ি ছাড়া হলেন নেইমার!

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ২১:১২
আপডেট: ১৮ নভেম্বর ২০১৭, ২১:১২

(প্রিয়.কম) প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) গেছেন মাস তিনেক হল। এরই মধ্যে জোর গুঞ্জন রয়েছে শীতকালীন দলবদলে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন নেইমার। এই গুঞ্জনই যেন কাল হয়ে দাঁড়াল ব্রাজিলিয়ান এই তারকার জন্য। পিএসজি সমর্থককরা বেজায় চটেছেন নেইমারের ওপর। চটে গিয়ে তারা হামলা চালিয়েছেন নেইমারের বাড়িতে। উগ্র সমর্থকদের হামলার পর সেই বাড়িটাই ছেড়ে দিয়েছেন ২৫ বছর বয়সী এই তারকা ফুটবলার।

ফরাসি দৈনিক লা পারিসিয়ানের বরাতে জানা গেছে নেইমারের পিএসজি ছাড়ার কথা চাউড় হওয়ার পর থেকেই তার বাড়ির দেয়াল টপকে ভেতরে প্রবেশ করেছেন ভক্ত-সমর্থকরা। ভেতরে ঢুকে ভাংচুরও চালিয়েছেন তারা। এমন ঘটনার পর নিরাপত্তার অভাব বোধ করেন নেইমার। পিএসজি সতীর্থরা তাকে পরামর্শ দিয়েছেন বড় কোনো ক্ষতি হওয়ার আগেই যেন বাড়িটা ছেড়ে দেন।

নেইমারের বিলাসবহুল বাড়ি। ছবি: সংগৃহীত

নেইমারের বিলাসবহুল বাড়ি। ছবি: সংগৃহীত 

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। এরপর ক্লাবের পক্ষ থেকে তাকে প্যারিসের বোউগিভালে পাঁচতলার বিলাসবহুল বাড়িটি দেওয়া হয়। সেই বাড়িতে আছে বেইজমেন্ট সুইমিং পুল, গাছপালা আচ্ছাদিত পাঁচ হাজার বর্গ মিটারের বাগান, ও আকর্ষনীয় ব্যালকনি। এই বাড়িটাই নেইমারকে ছাড়তে হয়েছে ক্ষিপ্ত পিএসজি সমর্থকদের কারণে।

এই দেয়াল টপকেই বাড়িতে প্রবেশ করেন পিএসজি সমর্থকরা। ছবি: সংগৃহীত

এই দেয়াল টপকেই বাড়িতে প্রবেশ করেন পিএসজি সমর্থকরা। ছবি: সংগৃহীত 

পিএসজিতে নেইমারের শুরুটা হয়েছে অম্লমধুর। শুরুটা সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে বাকযুদ্ধে জড়ানোর পর। এরপর নেইমারকে নিয়ে ছড়াতে থাকে একের পর এক গুঞ্জন। ফরাসি সংবাদ মাধ্যমের বরাতে জানা যায় কোচ উনাই এমেরির সঙ্গেও নাকি তার বনিবনা হচ্ছে না। যদিও সেই এমেরিই উড়িয়ে দিয়েছেন নেইমারের পিএসজি ছাড়ার খবর। জানিয়েছেন নেইমার কোথাও যাচ্ছেন না। 

প্রিয় স্পোর্টস/কামরুল