কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দ্বিতীয় স্বামীর সঙ্গে ময়ূরী/ ছবি: সংগৃহীত

মেয়ের জন্য বিয়ে করেছেন ময়ূরী

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৮
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৮

(প্রিয়.কম) ঢাকাই ছবির সমালোচিত অভিনেত্রী ছিলেন ময়ূরী। অশ্লীলতার অভিযোগে অভিযুক্ত নায়িকাদের শীর্ষে মুনমুনের পরেই ময়ূরীর নাম। এদিকে ময়ূরী ২০০৯ সালে প্রথম বিয়ে করেছিলেন রেজাউল করিম খানকে। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

সুখেই দিন কাটছিল তাদের। একটি কন্যা সন্তানেরও জন্ম দিয়েছিলেন। কিন্তু তার প্রথম স্বামী মারা যান ২০১৫ সালে। এরপর মেয়ে অ্যাঞ্জেলকে নিয়ে একাই দিন কাটছিল তার। কিন্তু মেয়ের জন্য তাকে নতুন করে ভাবতে হয়েছে। যার কারণই তার এ সিদ্বান্ত। 

ময়ূরী গণমাধ্যমকে জানান, এক বছরেরও বেশি সময় ধরে তাদের পরিচয় হয়েছে। আর গত মাসে তিনি শফিক জুয়েলকে বিয়ে করেছেন। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ছেন।

শফিক জুয়েলের সঙ্গে পরিচয়ের বিষয়ে ময়ূরী বলেন, ‘তার সঙ্গে আমার পরিচয় এক বছরেরও বেশি হবে। একটা সময় আমাদের মাঝে একটা মানসিক সম্পর্ক হয়, আমরা বিয়ের বিষয়টি নিয়ে কথা বলেছি, শফিকের যেহেতু আমার মেয়েকে নিয়ে কোনো সমস্যা নেই, তাই একটা সময় তাঁকে আমি বিয়ে করার সিদ্ধান্ত নিই।’

ময়ূরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘বাংলা ভাই’। নব্বই দশক থেকে এ পর্যন্ত ময়ূরী অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোতে তিনি যতটা প্রশংসিত হয়েছেন তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন। ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন তিনি। তাঁকে চলচ্চিত্রে নিয়ে আসেন মাহমুদ নামের একজন প্রযোজক।

 প্রিয় বিনোদন/গোরা