কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাটকের দৃশ্য/ ছবি: সংগৃহীত

‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৬
আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৬

(প্রিয়.কম) দবির উদ্দিন তালুকদারের স্বচ্ছল পরিবার। জমিজমার অভাব নাই। কয়েক বছর আগে তাঁর স্ত্রী বিয়োগ হয়েছে। তার তিন মেয়ে ও এক ছেলে। ছেলের নাম রনজু। কাজকর্ম খুব একটা করে না। তিনবার বি.এ ফেল করেছে।

দবির উদ্দিনের দুই মেয়ে বিলকিস ও নার্গিসের বিয়ে হয়েছে। বিয়ে হলেও বিভিন্ন অজুহাত দেখিয়ে মেয়েরা জামাইসহ তালুকদার বাড়িতেই থাকে। বড় জামাই মুখলেস পেশায় একজন মটর মেকানিক। সে নিজেকে ইঞ্জিনিয়ার বলে পরিচয় দেয়।

মেজ মেয়ের জামাই আবুল হোসেন পেশায় গ্রাম্য চিকিৎসক। ডাঃ আবুল হোসেন নামে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। দুই জামাইয়ের মধ্যে মিলের চেয়ে অমিল বেশী। এমনই দৃশ্য দেখা যাবে ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ ধারাবাহিক নাটকে।

২৪ সেপ্টেম্বর থেকে প্রতি শনি, রবি ও সোম বার সন্ধ্যা ৬:০৫ মিনিটে প্রচারিত হবে ১০০ পর্বের নতুন ধারাবাহিক নাটকটি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার।

এতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, সিদ্দিকুর রহমান, তেরেসা চৈতি, প্রাণ রায়, মৌরি সেলিম, ডাঃ এজাজুল ইসলাম, শামীমা নাজনিন, ওলিউল হক, তারেক স্বপন, আমিন আজাদ, ডঃ ইনামুল হক, শফিক খান দিলু, মুকুল সিরাজ, পারভেজ আক্তার ও বিনয় ভদ্র প্রমুখ।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ