কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদের নামায আদায় করছেন নাসির হোসেন ও মুমিনুল হক। ছবি: সংগৃহীত (সাইফুল রুপক)

পরিবার-পরিজন ছাড়াই চট্টগ্রামে নাসির-মুমিনুলদের ঈদ

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৭
আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭, ১১:৩৭

(প্রিয়.কম) ঈদের একদিন পর টেস্ট। তাই দুই ভাগে ঈদ করতে হচ্ছে মুশফিকুর রহিম-সাকিব আল হাসান-নাসির হোসেন-মুমিনুল হকদের। পরিবার-পরিজন ছাড়াই কোরবানির ঈদ করছেন ছয় ক্রিকেটার- নাসির হোসেন, মুমিনুল হক, লিটন কুমার দাস, সাব্বির রহমান, সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান। আর সাকিব-মুশফিকসহ বাকী সাত ক্রিকেটার কোরবানির ঈদ করছেন ঢাকায়।

০২ আগস্ট শনিবার সকালে পুলিশ লাইন্স মসজিদ দামপাড়ায় ঈদের নামাজ আদায় করেন নাসির-মুমিনুলরা। ঈদের জামাতে তাদের সঙ্গী ছিলেন উসমান খাজা ও আলিম দার। ঈদের নামাজ শেষে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের বাড়িতে আতিথ্য নেন ক্রিকেটাররা। দলীয় সূত্রে জানা গেছে, ঈদের নামাজ শেষ করেই  মুশফিক-সাকিবরাও যার যার অবস্থান থেকে কাল দলের সঙ্গে যোগ দেবেন।  

শুক্রবার বিকেলেই চট্টগ্রামে পৌঁছান ছয় বাংলাদেশি ক্রিকেটার সহ অস্ট্রেলিয়া দল। ঈদের দিন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন চট্টগ্রামে আসা দু’দলের ক্রিকেটাররা। টেস্ট ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর একটা থেকে তিনটা বাংলাদেশ এবং তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করবে অস্ট্রেলিয়া দল।

ঈদের দুই দিন আগে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে ঈদের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছেন ক্রিকেটাররা। দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই আগামী চার থেকে আট আগস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

প্রিয় স্পোর্টস/কামরুল