কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনুশীলনে সুনীল নারাইন। ছবি: প্রিয়.কম

নির্ভার অধিনায়ক সাকিবে মুগ্ধ নারাইন

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৭, ২০:৪৬
আপডেট: ১৩ নভেম্বর ২০১৭, ২০:৪৬

(প্রিয়.কম) গেলবারের মতো এবারও ঢাকা ডায়নামাইটসের অধিনায়কত্ব করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার নেতৃত্বে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর হার দিয়ে শুরু হলেও পরের দুই ম্যাচে দাপুটে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। সাকিবের অধিনায়কত্ব দেখে রীতিমতো মুগ্ধ সুনীল নারাইন। সাকিবের নির্ভার অধিনায়কত্ব বেশ উপভোগ করছেন ঢাকা ডায়নামাইটসের এই ক্যারিবিয়ান অফ স্পিনার।

মঙ্গলবার খুলনা টাইটান্সের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে ঢাকা। এই ম্যাচের আগে অনুশীলনে ব্যস্ত সময় কাটিয়েছেন দুই দলের ক্রিকেটাররা। অনুশীলনের এক ফাঁকে নারাইন জানালেন অধিনায়ক সাকিবকে কীভাবে দেখেছেন তিনি। বলেন, ‘আমাদের দলটা তারকাসমৃদ্ধ। এমন একটা দলকে সামলানো বেশ চ্যালেঞ্জিং। আমার মতে সাকিব এই কাজটা বেশ ভালো করেই সামলাচ্ছে। দলের সবার কাছ থেকে সেরাটা আদায় করে নিতে জানে। সে নির্ভার একজন অধিনায়ক।’

কাগজে কলমে সবচেয়ে শক্তিশালী দল ঢাকা। দলে আছেন কুমার সাঙ্গাকারা, শহীদ আফ্রিদির মতো বড় বড় নাম। তারকাখচিত এই দল নিয়ে স্বাভাবিকভাবেই শিরোপা প্রত্যাশী নারাইন, ‘আমাদের যে বোলিং অ্যাটাক আছে তাতে মাঠের কাজটা সহজ হয়ে যায়। এ ছাড়া পারফরম্যান্সের বিষয় নির্দিষ্ট কারও ওপর নির্ভর করে না। আমার বিশ্বাস এবার আমাদের দল ভালো কিছু করবে, কারণ দলটি বেশ ভারসাম্যপূর্ণ।

এবারের বিপিএলে দুই ম্যাচ খেলে পাঁচ উইকেট নিয়েছেন নারাইন। সিলেট সিক্সার্সের বিপক্ষে মাত্র ১০ রানের খরচায় নিয়েছেন তিন উইকেট। সেই ম্যাচেই রস হোয়াইটলিকে আউট করে দেখা পেয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০তম উইকেটের। ২৯ বছর বয়সী এই অফ স্পিনার চান ধাপে ধাপে অর্জনের ঝুলিটা আরও ভারী করতে। 

প্রিয় স্পোর্টস/কামরুল