কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

র‌্যাবের প্রকাশিত ছবি (বাঁয়ে), শেরপুরের রবিন (ডানে)। ছবি: প্রিয়.কম।

নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানায়’ নিহতদের একজন শেরপুরের

সানী ইসলাম
কন্ট্রিবিউটর, শেরপুর
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১২:২৭
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ১২:২৭

(প্রিয়.কম) রাজধানীর তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে নিহত তিনজনের একজন শেরপুরের নকলা উপজেলার রবিন (১৪) বলে ধারণা করা হচ্ছে।

২১ জানুয়ারি রোববার সকালে ‘নিখোঁজ’ রবিনের বড় ভাই গোলাম মোস্তফা এ দাবি করেন। রবিন নকলা পৌর এলাকার কুর্শাবাদাগৈড় গ্রামের মৃত ফজর উদ্দিনের ছেলে।

রবিনের বড় ভাই গোলাম মোস্তফা জানান, তাদের ৩ ভাই ও ১ বোনের মধ্যে রবিন সবার ছোট। গত ৭ জানুয়ারি থেকে রবিন নিখোঁজ হয়। তিনি বলেন, ‘পত্রিকায় প্রকাশিত নিহত অজ্ঞাত দুই জনের একজন হুবহু আমার ছোটভাই রবিনের মতোই মনে হয়। তবে আমি যদি সরাসরি লাশ দেখতে পারতাম তাহলে শতভাগ নিশ্চিত করে বলা যেতো, সে আমাদের রবিন কি না?’

পরিচয় জানতে দুই জঙ্গির ছবি প্রকাশ করে র‌্যাব।

পরিচয় জানতে দুই ‘জঙ্গি’র ছবি প্রকাশ করে র‌্যাব। ছবি: সংগৃহীত।

তাই নকলা থানার ওসি’র পরামর্শে র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগে যোগাযোগের চেষ্টা চালাচ্ছেন বলে রবিনের পরিবার সূত্রে জানা গেছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, ‘অজ্ঞাত ‘জঙ্গি’র পরিচয় জানতে চেয়ে প্রকাশিত সংবাদ আমিও শুনেছি এবং পত্রিকায় পড়েছি। তাছাড়া গত ৭ জানুয়ারি থেকে রবিন নিখোঁজ রয়েছে মর্মে তার বড় ভাই গোলাম মোস্তফা ২০ জানুয়ারি শনিবার একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছে।’

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলায় ‘জঙ্গিরা’ অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব।  এতে তিন জন নিহত হয়। ওই দিন কারও পরিচয় না পাওয়া গেলেও পরে মেজবাহ নামে একজনের পরিচয় পাওয়া যায়। তার বাড়ি কুমিল্লা জেলায়। পরে তার বাবা, মা ও স্ত্রীকে ঢাকায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ ছাড়া গত ১৮ জানুয়ারি বৃহস্পতিবার পরিচয় জানার জন্য বাকি দুই জনের ছবি প্রকাশ করে র‌্যাব। 

প্রিয় সংবাদ/শিরিন/আরএ