কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত।

মাঝ রাস্তায় ভক্তের সঙ্গে সেলফি তুলে জরিমানা গুনলেন অভিনেতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৭, ২০:৩০
আপডেট: ২৩ নভেম্বর ২০১৭, ২০:৩০

(প্রিয়.কম) যদিও ২০১২ সাল থেকেই তিনি জনপ্রিয়তার শিখরে রয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার কল্যাণে। কয়েকদিন আগে মুক্তি পাওয়া ‘জুড়ুয়া ২’ ছবিটির মাধ্যমে দারুণ সাফল্য পায় ডেভিড ধাওয়ান পুত্র বরুণ ধাওয়ান। সেই অভিনেতার সঙ্গে যদি মাঝ রাস্তায় দেখা হয়ে যায়, তাহলে ভক্ত তো পাগলামি করবেনই। কিন্তু সেই ভক্তের পাগলামিকে উস্কে দিলেন বরুণ নিজেও। গাড়ি থামিয়ে ভক্তের সঙ্গে সেলফি তুললেন। 

সেই সেলফিই কাল হল বরুণের জন্য। ট্রাফিক পুলিশ মোটা অংকের জরিমানা করে দিল বরুণের নামে। কি আর করা! ভক্তের জন্য জরিমানা দিতে বাধ্য হলেন বরুণ। রাস্তায় যাওয়ার সময় অভিনেতা যানজটে আটকে পড়েন। ওই সময় তার এক মহিলা অনুরাগী পাশে অটোয় বসেছিলেন। বরুণকে দেখতে পেয়ে ওই সৌভাগ্যবান অনুরাগী সেলফির আবদার জানান। সেই আবদার পূরণ করেন বরুণ।

এই মুহুর্তটা তার ওই অনুরাগীর কাছে  অবিস্মরণীয়  হয়ে থাকাটাই স্বাভাবিক। কিন্তু বরুণও ওই মুহূর্তটা সম্ভবত কোনো দিনই ভুলতে পারবেন না। এভাবে রাস্তায় গাড়ির দরজা খুলে ছবি তোলার ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয় মুম্বাই পুলিশ। 

মুম্বাই পুলিশের পক্ষ থেকে বরুণের ওই ছবি তুলে টুইট করা হয়। লেখা হয়, পরেরবার বরুণের ওই ধরনের কোনও কীর্তি যদি নজরে আসে, তাহলে ই-চালান চলে যাবে ধাওয়ান বাড়িতে। মুম্বাই পুলিশের টুইটকে ঘিরে নিয়ে জোর বিতর্ক শুরু হলে, ক্ষমা চেয়ে নেন বরুণ। ভবিষ্যতে আর কখনও ওই ধরনের কাজ তিনি করবেন না এবং কাউকে ওই ধরনের কাজ করতে উৎসাহ দেবেন না বলে জানিয়েছেন ডেভিড-পুত্র। টুইটারে বরুণ লিখেছেন, ‘আমি ক্ষমা চাইছি। আমাদের গাড়ি ট্রাফির সিগন্যালের কাছে থেমে ছিল এবং একজন অনুরাগীর ভাবাবেগ আহত করতে চাইনি। কিন্তু পরবর্তীকালে নিরাপত্তা দিকটি মাথায় রাখব এবং এ ধরনের ঘটনাকে উৎসাহিত করব না’।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/গোরা