কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছোট্ট যমজ বোনের একজনের নাম লেহা রোজ অপরজনের নাম আভা ম্যারি। ছবি: সংগৃহীত।

বিশ্বের সবচেয়ে সুন্দর দুই যমজ বোন!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৭, ১৮:২৮
আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭, ১৮:২৮

(প্রিয়.কম) এইতো সেদিন, এ বছরের জুলাই মাসে দুই কন্যার ইনস্টাগ্রাম একাউন্ট খুলে দিয়ছে তাদের মা। এরই মধ্যে ৭ বছর বয়সী এই যমজ বোনের ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা প্রায় একলক্ষ উনচল্লিশ হাজার জন ছাড়িয়ে গেছে। অনলাইনে তাদের এই অজস্র ভক্তদের দাবি, অপুর্ব এই দুই বোনই হচ্ছে বিশ্বের সবচেয়ে সুন্দর যমজ। সত্যিই মিষ্টি এই শিশুদুটিকে দেখলে বিশ্বের সবচেয়ে সুন্দর যমজের খেতাব দিতে বাধ্য হবেন আপনিও।

বিশ্বের সবচেয়ে সুন্দর যমজ শিশু। ছবি: সংগৃহীত। 

ছোট্ট যমজ বোনের একজনের নাম লেহা রোজ আর অপরজনের নাম আভা ম্যারি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ নামক এলাকায় বসবাসকারী এই দুই কন্যার, আসংখ্য মানুষের মন ছুঁয়ে যাওয়া ইনস্টাগ্রামের প্রতিটি ছবি, তাদের মা জ্যাকি ক্লেমেন্টসের হাতেই তোলা।

মা জ্যাকির সঙ্গে দুই যমজ বোন। ছবি: সংগৃহীত। 

শিশুদের বিভিন্ন নামকরা মডেলিং এবং ফ্যাশন ইন্ডাস্ট্রিগুলোতে এই দুই বোন এখন সুপার ডুপার তারকা বনে গেছে। কয়েকটি পোশাক ব্রান্ডে এবং ম্যাগাজিনের অনুরোধে মডেলিংও অংশ নেয় তারা। যার ফলে মানুষের কাছে এ বছরের ‘দ্য ক্রিসমাস টুইন’ (বড়দিনের যমজ) নামে বেশ জনপ্রিয়তাও অর্জন করে নিয়েছে রোজ এবং ম্যারিন। স্বর্ণকেশী এই শিশু দুটির জন্য সপ্তাহের প্রায় ছয় দিনই ছোটদের নানা রকম মডেলিংএ অংশ নেওয়ার অনুরোধ আসে।

 লেহা রোজ এবং আভা ম্যারি। ছবি: সংগৃহীত। 

জ্যাকি বলেন, ‘এত সুন্দর দুটি সন্তানের মা হতে পেরে আমি নিজেকে অনেক ভাগ্যবতী মনে করছি। ভবিষ্যতে ওদের যদি মডেলিং ভালো লাগে, তাহলে আমিও চাইবো তারা যেন মডেলিংয়েও অংশ গ্রহণ করে। তবে হ্যাঁ, ওরা নাচ করতে খুবই ভালবাসে। আর মডেলিংয়ের কথা উঠলেই দুই বোন খুশিতে লাফালাফি শুরু করে দেয়।’

৭ বছর বয়সী মিষ্টি শিশুদুটি। ছবি: সংগৃহীত। 

সূত্র: ডেইলি মেইল।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ