কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুটিংয়ের বিরতিতে মৌসুমী/ ছবি: সংগৃহীত।

বিজ্ঞাপনটি দর্শকের বিরক্তির কারণ হবে না: মৌসুমী

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৭, ১৮:০১
আপডেট: ২০ নভেম্বর ২০১৭, ১৮:০১

(প্রিয়.কম) ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী চলচ্চিত্রের শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তবে মাঝেমধ্যে টিভি বিজ্ঞাপন ও নাটকেও দেখা যায় তাকে। সম্প্রতি এরফান সুপার চিনিগুড়া চালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি।

এরই ধারাবাহিকতায় গতকাল ডট থ্রি প্রোডাকশনের ব্যানারে এরফান সুপার চিনিগুড়া চালের নতুন একটি বিজ্ঞাপনে তিনি মডেল হয়েছেন। গতকাল রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিংও হয়েছে। এটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন নির্মাতা মেহেদি হাসিব।

এ বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন,'এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই করলাম। আশা করি বিজ্ঞাপনটি অন্যান্য বিজ্ঞাপনের মতো দর্শকের বিরক্তির কারণ হবে না।'

শিগিগরই বিজ্ঞাপনটি দেশের সকল চ্যানেলে একযুগে প্রচারে আসবে বলে জানিয়েছেন নির্মাতা। তিনি এর আগে মৌসুমীকে নিয়ে এলাচি বিস্কুট এর বিজ্ঞাপন, বাচ্চাদের জন্য হলিউডের মারভেল কমিক্স সিরিজের বিখ্যাত অ্যানিমেশন চরিত্র মিনিয়ন এবং ক্যাপ্টেন আমেরিকা নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেছিলেন।

প্রিয় বিনোদন/গোরা