কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১৯ বছর বয়সী এই মার্কিন মডেল জিজাল।

পড়ালেখার খরচ জোগাতে কুমারিত্ব বিক্রি করছেন এই তরুণী

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৭, ১৭:১৭
আপডেট: ১৬ নভেম্বর ২০১৭, ১৭:১৭

(প্রিয়.কম) হঠাৎ করেই অল্প বয়সী তরুণীদের মধ্যে নিজের কুমারিত্ব নিলামে বিক্রি করার ট্রেন্ডটি বেশ মহামারী আকারে ছড়িয়ে পড়ছে। এই বিতর্কিত ট্রেন্ডটি নিয়ে অনেকেরই রয়েছে নেতিবাচক ধারণা তবে কেউ আবার এটাকে ইতিবাচক ভাবে দেখছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের জিজাল নামের এক মডেল তার কুমারিত্ব বিক্রি করবেন বলে সিন্ডারেলা এসকোরটস নামের একটি জার্মানী ওয়েব সাইটে বিজ্ঞাপন দেন। সেই ওয়েবসাইটে ১৯ বছর বয়সী এই তরুণী নিলামে তার কুমারিত্বের দাম হাঁকান ২২,০৫,৬২৭১৬ টাকা। এরই মধ্যে আবু ধাবি’র এক শিল্পপতি ২৭,৫৬,৩৫৪৭০ টাকায় জিজালের কুমারিত্ব কিনে নিয়েছেন।  

সিন্ডারেলা এসকোরটস নামের এই ওয়েবসাইটের ‘কুমারিত্ব’ বিক্রির প্রক্রিয়া নিয়ে বিশ্বজুড়ে শুরু হয়েছে নানা রকম তর্ক-বিতর্ক এবং এর পক্ষে বিপক্ষে কথা বলছেন অনেকেই। তবে ওয়াবসাইটটির পক্ষ থেকে জানান হয়, অস্ট্রেলিয়া, ইউরোপ, আফ্রিকা, উত্তর ও দক্ষিণ আমেরিকা, আরব এমনকি এশিয়ান নারীরাও তাদের কুমারিত্ব বিক্রির জন্য ঐ ওয়েবসাইটটিতে আগ্রহ প্রকাশ করেন। 

কুমারিত্ব বিক্রির ট্রেন্ডে ভেসে যাওয়া মডেল জিজাল বলেন,‘আমি বুঝতে পারছি না কেন মানুষ কুমারিত্ব বিক্রি করাকে মেনে নিতে পারছে না। যাই হোক, আমার কুমারিত্ব বিক্রির সিদ্ধান্তটি আমার নিজের। আমি ঠিক করেছি এই নিলাম থেকে পাওয়া অর্থ দিয়ে আমি আমার পড়াশোনার খরচ চালাব আর বাকি অর্থ দিয়ে ঘুরব।’

উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই লন্ডনে বসবাসকারী জেসমিন নামের ২৬ বছর বয়সী এক তরুণী নিলামে বিক্রি করছে তার কুমারিত্ব। এর আগে অর্থাৎ এ বছরের শুরুর দিকে ইউক্রেইনে বসবাসকারী মাত্র আঠারো বছর বয়সী আরেক তরুণী ১,৫০০ ডলারের বিনিময়ে তার কুমারিত্ব বিক্রি করবেন বলে ‘দ্য নিউজপেপার টরবিনকা’ নামক ইউক্রেইনের এক জনপ্রিয় পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছিলেন। গত বছরে ক্যাথেরিন স্টোন নামে ২০ বছর বয়সী আরেক তরুণী তার কুমারিত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন। যার দাম উঠেছিল ২৭ লক্ষ টাকা।

সূত্র: দ্য সান।

প্রিয় জটিল/ গোরা