কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেসি-পিকেদের সঙ্গে প্রথম অনুশীলনে বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কোটিনহো। ছবি : সংগৃহীত

ন্যু ক্যাম্পে কোটিনহোর মিশন শুরু

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ০৯:৫১
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ০৯:৫১

(প্রিয়.কম) বার্সেলোনায় যোগ দিয়ে দীর্ঘদিনের লালিত স্বপ্নপুরণ হয় ফিলিপে কোটিনহোর। কিন্তু উরুর ইনজুরির কারণে কাতালান ক্লাবটির জার্সিতে অভিষেক ঘটতে দেরি হয় তার। তবে সেই স্বপ্ন বাস্তবায়নেরও খুব কাছাকাছি সাবেক লিভারপুলের এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

শনিবার (২০ জানুয়ারি) প্রথমবারের মতো বার্সেলোনার নতুন সতীর্থদের সঙ্গে অনুশীলন করলেন কোটিনহো। এদিন তাকে বরণ করে নেন মেসি-পিকে-সুয়ারেজরা। প্রথম অনুশীলনের ছবি সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম টুইটারে পোস্ট করেছে ক্লাব কর্তৃপক্ষ। যেখানে ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ দামি ফুটবলারকে দেখা যায় হাস্যৌজ্জ্বল ভঙ্গিতে। মেসি-পিকেরাও তাকে স্বাগতম জানাচ্ছেন খুব আনন্দের সঙ্গে।

স্প্যানিশ লা লিগায় আজ রোববার আবারও মাঠে নামছে বার্সেলোনা। কাতালানদের প্রতিপক্ষ রিয়াল বেটিস। এই ম্যাচ জিতে পয়েন্ট ব্যবধানটা আরও বাড়িয়ে নিতে চান আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। এই ম্যাচে অবশ্য খেলছেন না কোটিনহো।

ব্রাজিলিয়ান তারকার অপেক্ষার অবসান ঘটতে পারে আগামী বৃহস্পতিবার। কোপা দেল’রের সেই ম্যাচে এস্পানিওলের বিপক্ষে অভিষেক হতে পারে ১৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে যোগ দেওয়া ফিলিপে কোটিনহোর।

সূত্র:গোল.কম