কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ৩০ গজের পুরো এলাকা কভারে আচ্ছাদিত। ছবি: প্রিয়.কম

‘নভেম্বর রেইনে’ ভেসে গেল সিলেট-খুলনার ম্যাচ

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৭, ১৬:৪৯
আপডেট: ১৫ নভেম্বর ২০১৭, ১৬:৪৯

(প্রিয়.কম) বুধবার (১৫ নভেম্বর) মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে সিলেট সিক্সার্সের মুখোমুখি হওয়ার কথা ছিল খুলনা টাইটান্সের। স্থানীয় সময় দুপুর একটায় এই ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু মেঘলা আকাশ এবং গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ম্যাচটি নির্ধারিত সময় মাঠে গড়ায়নি। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে টস ছাড়াই পরিত্যক্ত হয়েছে দিনের প্রথম ম্যাচটি।

প্রথমে দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলেও সেটা সম্ভব হয়নি। এরপর জানানো হয়, তিনটা ৫৫ মিনিটের মধ্যে খেলা শুরু করা না গেলে দু'দলের মধ্যে সমান এক পয়েন্ট করে ভাগ করে দেয়া হবে। শেষ পর্যন্ত তাই করতে হয়েছে। ফলে ছয় ম্যাচে ৭ পয়েন্ট নিয়েই পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে নাসির হোসেনের দল সিলেট সিক্সার্স। অন্যদিকে পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স।

এর আগে পাঁচ ম্যাচের তিনটিতে জয়ের দেখা পেয়েছে সিলেট। অন্যদিকে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে থাকা খুলনা টাইটান্স চার ম্যাচের মধ্যে দু'টিতে জয়ের দেখা পেয়েছে। এদিকে মুখোমুখি লড়াইয়ে নাসির হোসেনের সিলেটের বিপক্ষে ছয় উইকেটের ব্যবধানে জয় পেয়েছিল খুলনা।

দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় মাঠে গড়াবে ঢাকা ও চিটাগংয়ের মধ্যকার ম্যাচটি। এই ম্যাচটি পরিত্যক্ত হলে অথবা ঢাকা জয় পেলে শীর্ষস্থানে চলে যাবে বর্তমান চ্যাম্পিয়নরা। অন্যদিকে, চিটাগং জয়ের দেখা পেলে শীর্ষস্থানে থাকবে সিলেট।