কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর্সেনালের চিলিয়ান তারকা অ্যালেক্সিস সানচেজ। ছবি : সংগৃহীত

দুই হাজার কোটি টাকার বিনিময়ে আর্সেনাল ছাড়ছেন সানচেজ!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৮, ১৬:৫৯
আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮, ১৬:৫৯

(প্রিয়.কম) গত গ্রীষ্মকালীন দলবদল থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন অ্যালেক্সিস সানচেজ। শেষ পর্যন্ত সেটাই বাস্তবতার মুখ দেখতে চলেছে। আর্সেনাল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন চিলির এই তারকা ফুটবলার।

আগামী সাড়ে চার বছরের জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে নতুন করে ঠিকানা গড়তে চলেছেন সাবেক বার্সেলোনার এই তারকা ফুটবলার। ব্রিটিশ গণমাধ্যম বলছে, শুক্রবার বিকেলের আগেই সানচেজের সঙ্গে চুক্তি সম্পন্ন করবে রেড ডেভিলরা। শুধু তাই নয়, শনিবার বার্নলির বিপক্ষে ম্যাচে সানচেজের অভিষেকও ঘটতে পারে বলে দাবি করছে তারা।

আর আর্সেনালের চিলিয়ান স্ট্রাইকারকে দলে ভেড়ানোর জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে গুনতে হচ্ছে ১৮০ মিলিয়ন পাউন্ড! বাংলাদেশী মুদ্রায় প্রায় ২০৫২ কোটি টাকা। অথচ, মাত্র ৩১.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে ২৯ বছর বয়সী এই চিলিয়ান ফরোয়ার্ডকে দলে ভিড়িয়েছিল গানাররা। সেই সানচেজকেই এবার বহুগুন বেশি মূল্যে কিনতে হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের।

কারণ, জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে তাকে পাওয়ার লড়াইয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিও। কিন্তু শেষ পর্যন্ত পেপ গার্দিওলার দলকে পরাজিত করে শেষের হাসি হাসতে যাচ্ছে মরিনহোর দল।

সূত্র: দ্য টেলিগ্রাফ