কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: প্রিয়.কম

মাহমুদউল্লাহর বিশ্বাস, চট্টগ্রামেও জিতবে বাংলাদেশ

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৭, ১৮:০০
আপডেট: ৩১ আগস্ট ২০১৭, ১৮:০০

(প্রিয়.কম) ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়ছে বাংলাদেশ দল। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মিলেছে ২০ রানের দুর্দান্ত এক জয়। কিন্তু এমন সময় দূর পরবাসে রয়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ সদস্য মাহমুদউল্লাহ রিয়াদ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ অবস্থান করছেন জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার।

তবে দলের অবিস্মরণীয় সাফল্যে শুভেচ্ছা জানাতে ভোলেননি মাহমুদউল্লাহ। সিপিএলের ব্যস্ততার মধ্যেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। মাহমুদউল্লাহর বিশ্বাস, চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টেও জয় পাবে মুশফিকুর রহিমের দল। এসময় সতীর্থ সাকিব আল হাসান ও তামিম ইকবালের ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

ফেসবুকে নিজের ভেরিফাউইড পেজ থেকে বাংলাদেশ দলের উল্লাসের একটি ছবি পোস্ট করে ডানহাতি এই অলরাউন্ডার লেখেন, 'কি অসাধারণ এক জয়! সাকিব আল হাসান এবং তামিম ইকবাল বিস্ময়কর। দুর্দান্ত এই জয়ের জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন। আশা করি, চট্টগ্রাম টেস্টেও জয় পাবে বাংলাদেশ।'

অস্ট্রেলিয়া সিরিজের জন্য ৩০ সদস্যের প্রাথমিক দলে ছিলেন মাহমুদউল্লাহ। ছিলেন চট্টগ্রামে অনুষ্ঠিত এক সপ্তাহের প্রস্তুতি ক্যাম্পেও। শুধু তাই নয়, চট্টগ্রামের পাশপাশি খেলেছেন সর্বশেষ অনুশীলন ম্যাচও। কিন্তু অজিদের বিপক্ষে প্রথম টেস্টের দলে জায়গা হয়নি তার। দল ঘোষণার পরদিনই ডানহাতি এই অলরাউন্ডারকে দলে ভেড়ানোর প্রস্তাব দেয় জ্যামাইকা তালাওয়াস। গেল ২২ আগস্ট ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হন মাহমুদউল্লাহ।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ