কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সানি লিওন। ছবি : সংগৃহীত

সন্তানের মুখের দিকে তাকিয়ে যে সুখ, সে সুখ পৃথিবীর আর কোনো কিছুতেই নেই : সানি লিওন

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৮, ২০:১০
আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮, ২০:১০

(প্রিয়.কম) বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন গত বছর ঘোষণা দিয়েছিলেন তিনি মা হতে চান । ঘোষণা দেয়ার কয়েক দিনের মধ্যে জানা গেল, মহারাষ্ট্রের ছোট্ট গ্রাম লাতুর থেকে ২১ মাস বয়সী এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন সানি ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি। কিছুদিন আগে ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ে নিশার জন্মদিনও পালন করে এসেছেন তারা। এবার সানি তার পেশা, অভিনয়জনিত ব্যস্ততা, মাতৃত্ব ও কন্যা নিশা সম্পর্কে কী ভাবেন, তা জানালেন গণমাধ্যমে।

সাবেক পেশা পর্ন তারকা হওয়ায় মা হওয়ার পর একাধিকবার নানা রকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে সানি লিওনকে। কিন্তু আক্রমণের মুখে পড়েও কখনো ভেঙে পড়েননি সানি। তার সত্যতা মিলল তার ‘সন্তানের মুখের দিকে তাকিয়ে যে সুখ, সে সুখ পৃথিবীর আর কোনো কিছুতেই নেই’ মন্তব্যে। মা হওয়ার পর কন্যা নিশা কেমন করে তার জীবন বদলে দিয়েছে তা জানিয়ে সানি বলেন, ‘মা হওয়ার আগের জীবন একরকম। আর মা হওয়ার পর জীবন অন্য রকম। মা হওয়ার পর সব সময় রুটিন মেনে চলতে হয়। রুটিন ছাড়া এক পা-ও এদিক-ওদিক করা যায় না।’

দত্তক কন্যা নিশার সঙ্গে সানি লিওন। ছবি : সংগৃহীত

জানা যায়, সানি প্রতিদিন সকালে খুব কম সময়ই পান মেয়ের সঙ্গে কাটানোর। তাই মাঝেমধ্যে নিশাকে নিয়ে শুটিংয়ের সেটে চলে যান তিনি। অবশ্য সব সময় সেটাও সম্ভব হয় না। যদিও তিনি এবং ড্যানিয়েল সব সময়ই মেয়ের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করেন বলে জানান। তার মতে, তাদের জীবনে অন্য রকম স্বাদ এনে দিয়েছে নিশা। তিনি শুনেছেন, সন্তানের জন্য মায়েরা সব করতে পারেন। এমন অনেকে আছেন, যারা কাজ-সংসার-সন্তান ব্যালেন্স করে সুন্দরভাবে চলেন। সেটা আগে এত সহজ মনে হতো না তার। কারণ তার জীবনযাত্রাটা আলাদা ছিল। কিন্তু মাতৃত্ব তাকে অনেক কিছু শিখতে প্রতিনিয়ত প্রেরণা ও তাগাদা দিচ্ছে।

মেয়ের জন্য সময় বের করাটা মোটেই কঠিন নয় সানি লিওনের। তাই সবকিছু সামলে প্রতিদিন মেয়েকে সময় দেন তিনি। সানি আরো জানান, দত্তক নেয়ার বিষয়ে নিশাকে সব জানানো হবে। কোনো কিছুই গোপন রাখা হবে না নিশার কাছে। দত্তক নেয়ার বিষয়ে সব কাগজপত্র তৈরি রাখা হয়েছে বলেও জানান তিনি।

সূত্র : মিস মালিনী

প্রিয় বিনোদন/গোরা/আজাদ চৌধুরী