কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লেন্ডল সিমন্স। ছবি: সংগৃহীত

স্যামির দলে আরও এক ক্যারিবিয়ান

জুবায়ের আহমেদ তানিন
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৪ জুলাই ২০১৭, ১২:৫০
আপডেট: ০৪ জুলাই ২০১৭, ১২:৫০

(প্রিয়.কম) চলতি বছরের চার নভেম্বর থেকে পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের। এই টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো, দলে টানছে আন্তর্জাতিক ক্রিকেটারদের। এই দৌড়ে পিছিয়ে নেই বিপিএলের গেল আসরের রানার্স আপ রাজশাহী কিংসও। এরই ধারাবাহিকতায় তারা দলে ভিড়িয়েছে ওয়েস্ট ইডিজের তারকা ক্রিকেটার লেন্ডল সিমন্সকে।

বিপিএলের গেল আসরে খুলনা টাইটানসের হয়ে খেলেছেন সিমন্স। কিন্তু এবারের আসরে তার স্বদেশি ড্যারেন স্যামির নেতৃত্বে রাজশাহী কিংসের হয়ে মাঠ মাতাবেন ৩২ বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান। ২ জুলাই রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে এই খবর নিশ্চিত করেছে রাজশাহী কিংস।

রাজশাহী কিংসের ফেসবুক পেজের স্ক্রিনশট।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে আগ্রহের কেন্দ্রবিন্দুতেই থাকেন ওয়েস্ট ইন্ডিজের হয়ে আট টেস্ট, ৬৮ ওয়ানডে ও ৪৫ টি-টোয়েন্টি খেলা সিমন্স। বিপিএল ছাড়াও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), বিগ ব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মতো জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে খেলেছেন তিনি। তাই তার প্রতি রাজশাহীর প্রত্যাশা একটু বেশিই থাকবে।  

প্রিয় স্পোর্টস/আশরাফ