কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধর্মগুরুর শেষ টিভি স্বাক্ষাৎকার ভাইরাল।

‘ধর্মগুরু’ রাম রহিমের শেষ সাক্ষাৎকার দেখুন ভিডিওতে

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৭, ১১:২৬
আপডেট: ৩১ আগস্ট ২০১৭, ১১:২৬

(প্রিয়.কম) ধর্ষণের দায়ে ২৮ আগস্ট সোমবার ভারতের স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরু গুরমিত সিং রাম রহিমের ২০ বছরের কারাদণ্ড দিয়েছেন অাদালত। ভারতজুড়ে এই স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরুর বৈচিত্র্যপূর্ণ নানা কর্মকাণ্ড নিয়ে চলছে সমালোচনা। ২০ বছরের সাজা ঘোষণা হতেই তার গোপন ‘গুফার’ (গুহা) রহস্য নিয়ে মুখ খুলছেন অনেকে। এবার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে এই ধর্মগুরুর শেষ স্বাক্ষাৎকার ভাইরাল হতে দেখা গেছে। রাম রহিমের ওই স্বাক্ষাৎকারে দেখা গেছে তার পালিতকন্যা হানিপ্রীত ইনসানকেও। 

‘লাস্ট ইন্টারভিউ অফ বাবা রাম রহিম’ শিরোনামে ওই ভিডিওতে দেখা যায় রাম রহিম উপস্থাপকের সঙ্গে নানা বিষয়ে মজা করে কথা বলছেন। উপস্থাপক অনুষ্ঠানের শুরুতেই বলে গুরুজি আপনাকে আমার চেয়ে ছোট দেখা যাচ্ছে। এর মানে যারা এখন আমাকে দেখছে তারা ভাববে আপনার থেকে আমার বয়স অনেক বেশি। গুরুজি উত্তরে বলেন, ‘এসবই ভগবানের কৃপায়’।

এসময় উপস্থাপক দুষ্টুমি করে রাম রহিমকে বলেন, আপনার পাশে যে বসে আছে সে তো আপনার ছোট বোন তার সম্পর্কে কিছু বলেন। এ সময় রাম রহিম বলে উঠেন আমার পাশে যে আছেন সে আমার ছোট বোন না। রাম রহিমের পাশে বসে ছিলেন তার পালিতকন্যা হানিপ্রীত ইনসান। উপস্থাপক বলে উঠেন আপনাকেতো তার বাবা মনে হয় না। রাম রহিম এবং হানিপ্রীত দুজনেই এ সময় হেঁসে উঠেন। 

অনুষ্ঠানে আরও ছিল আমারপ্রীত নামে একজন মেয়ে। উপস্থাপক বলে উঠেন আমারপ্রীত সবার অনেক প্রিয় একজন। 

উপস্থাপক অনুষ্ঠানের এক পর্যায়ে রাম রহিমকে বলেন, গুরুজি আপনার ভগবানের সাথে অনেক গভীর সম্পর্ক, এছাড়াও আপনি ডান্স, সিনেমা, খেলাধুলা সবই করেন। এত কিছু একজনের পক্ষে কীভাবে সম্ভব। রাম রহিম উত্তরে বলেন খারাপ চিন্তা আর খারাপ কাজ ছাড়া আমি সব কিছুই করি। 

এ সময় হানিপ্রীতকে উপস্থাপক জিজ্ঞেস করেন গুরুজিকে বাবা মনে হয় নাকি বন্ধু। হানিপ্রীত উত্তরে বলেন, সে আমার বাবা হলেও আমারা অনেক ফ্রেন্ডলি। 

 রাম রহিম শেষ ইন্টারভিউটির ভিডিও: