কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'কুমকুম' খ্যাত অভিনেত্রী জুহি পারমার। ছবি: সংগৃহীত।

‘কুমকুম’ খ্যাত টিভি অভিনেত্রীর স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:১৩
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৫:১৩

(প্রিয়.কম) হলিউড-বলিউড তো বটেই, বিচ্ছেদের জোয়ার পৌঁছে গিয়েছে ভারতীয় টিভি জগতের তারকাদের মধ্যেও। ভিভিয়ান ডিসেনা-বাহবিজ দোরবজি, পীযূষ সাচদেব-আকাঙ্খা রাওয়াত, পঙ্কিত ঠাক্কার-প্রাচী ঠাক্কারের পর ভাঙতে চলেছে আরেক দম্পতির সম্পর্ক। বিচ্ছেদের পথে হাঁটছেন স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘কুমকুম’ খ্যাত অভিনেত্রী জুহি পারমার ও শচিন শ্রফ।

সূত্রের খবর, অভিনেত্রী এবং তার স্বামী শচিন শ্রফ শীঘ্রই আদালতে বিচ্ছেদ মামলা দায়ের করবেন। ভেঙে যাচ্ছে তাদের আট বছরের বিবাহিত জীবন। গত এক বছর থেকেই তারা আলাদা থাকছেন। তাদের সংসারে ৪ বছরের মেয়ে রয়েছে, যে সম্প্রতি মায়ের সঙ্গে থাকছে। 

স্বামী ও সন্তানের সঙ্গে জুহি পারমার। ছবি: সংগৃহীত।

২০০৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন জুহি পারমার ও শচিন শ্রফ। বিয়ের পরপর সবকিছু ঠিকঠাকই চলছিল। তার পর থেকে ক্রমশ সমস্যা শুরু হয়। জুহি ও শচিনের মধ্যে একাধিক সমস্যা চলছে। সেই কারণে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তারা। পরিস্থিতি এতটাই জটিল, যে সমাধান হওয়ার কোনও সম্ভাবনা নাকি নেই। তবে এ প্রসঙ্গে এখনও জুহি বা শচিন, কেউই মুখ খোলেননি।

উল্লেখ্য, ‘কুমকুম এক পেয়ারা সা বন্ধন’-এ একজন আদর্শ ভারতীয় গৃহবধূর চরিত্রে অভিনয় করেছিলেন জুহি। পরে ‘বিগ বস সিজন-ফাইভ'য়ে বিজয়ী হন তিনি। বর্তমানে জুহি ‘কর্মফল দাতা শনি’ নামের এক টেলি সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছেন।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ