কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সপরিবারে কিম কার্দাশিয়ান। ছবি: সংগৃহীত

কিম-কন্যার নাম কী

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ২০:১৯
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ২০:১৯

(প্রিয়.কম) সারোগেসি পদ্ধতিতে গত ১৫ জানুয়ারি কন্যা সন্তানের মা হয়েছেন মার্কিন টিভি ও রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান। কিম এবং কাইনি ওয়েস্ট দম্পতি তৃতীয় সন্তানের নাম কী রাখবেন, সে বিষয়ে তখনও কিছু জানাননি। তবে এবার জানা গেল, ভেবে-চিন্তেই তারা মেয়ের নাম রেখেছেন। গত শুক্রবার টুইটার ও নিজের অ্যাপ-এ কিম জানিয়েছেন, কন্যার নাম রেখেছেন শিকাগো ওয়েস্ট।

অনেকদিন ধরেই তৃতীয় সন্তানের ব্যাপারে তাদের আগ্রহের কথা শোনা যাচ্ছিল। কিন্তু কিমকে চিকিৎসকরা জানিয়েছেন, তিনি ‘প্লাসেন্টা অ্যাকরিটা’ নামক সমস্যায় ভুগছেন। যার কারণে তিনি আবার মা হতে চাইলে, প্রাণনাশ পর্যন্ত ঘটতে পারে। তাই সারোগেসি পদ্ধতি অবলম্বন করেছেন এই তারকা দম্পতি। 

তবে কোনো নাটকীয়তা নয়, বরং সাদাসিধেভাবেই মেয়ের নাম প্রকাশ করেন এই তারকা। পোস্টে শুধু ‘শিকাগো ওয়েস্ট’ লিখেই ক্ষান্ত হননি কিম। এরপর তিনি তার তিন সন্তানের নাম ক্রমান্বয়ে লিখেন তার পোস্টে। তা হলো- ‘নর্থ, সেইন্ট এবং শি’। কিম তার ভক্তদের আরও জানান, এই ‘শি’ উচ্চারণের অর্থ ‘লাজুক’।

কিমের কন্যার নাম শুনে ভক্তরা নানা মন্তব্য করতে শুরু করেছেন টুইটারে। তাদের মতে, এই পরিবার কখন কী করে এবং বলে- তা সত্যিই অনিশ্চিত। আরেকজন লিখেছেন, কিমের কন্যা বড় হয়ে কখনোই তার আসল নাম প্রকাশ করতে চাইবে না!

আমেরিকান র‍্যাপার কাইনি ওয়েস্টের সঙ্গে ২০১২ সালে সম্পর্কে জড়ান কিম কার্দাশিয়ান। ২০১৪ সাল বিয়ে করেন তারা। অবশ্য বিয়ের আগেই অর্থাৎ ২০১৩ সালে জন্ম হয় কিম-কাইনির প্রথম সন্তান নর্থ ওয়েস্টের। এরপর ২০১৫ সালে জন্ম হয় এ দম্পতির দ্বিতীয় সন্তান সেইন্ট ওয়েস্টের। আর পরের বছর থেকেই কিমের তৃতীয় সন্তান নিয়ে জল্পনা শুরু হয়। 

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ/শান্ত