কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিলওয়ার আব্বাস। ছবি: সংগৃহীত

ক্রিকেট মাঠে ফুটবল খেলে পিটুনিতে নিহত যুবক

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১২:৫৭
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ১২:৫৭

(প্রিয়.কম) পাকিস্তানের লাহোর মডেল টাউনের ডঙ্গি গ্রাউন্ড নামের ক্রিকেট মাঠে ফুটবল খেলতে গিয়েছিলেন দিলওয়ার আব্বাস নামের এক কলেজছাত্র। সেটি মেনে নিতে পারেননি ওই মাঠে নিয়মিত খেলা ক্রিকেটাররা। আর এ নিয়েই দিলওয়ারের সঙ্গে তাদের ঝগড়া বাঁধে। প্রথমে তর্কাতর্কি, এর পর হাতাহাতি। একপর্যায়ে ২০ জনের মতো ক্রিকেটার ব্যাট-স্ট্যাম্প দিয়ে পেটাতে থাকেন দিলওয়ারকে। এতে গুরুতর আহত হন তিনি। পরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নাজির আহমেদ নামে দিলওয়ারের এক চাচাতো ভাই জানান, ক্রিকেটারদের পিটুনিতে রক্তাক্ত ২০ বছর বয়সী দিলওয়ারকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে তাকে দ্রুতই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে তিনদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে গিলজিত-বালতিস্তানের এই বাসিন্দা চলে যান না ফেরার দেশে।

এ ঘটনায় দিলওয়ারের চাচাতো ভাই নাজির আহমেদ লাহোরের লিয়াকতবাদ থানায় একটি মামলা করেছেন। সেখানে তিনি বলেন, ‘বাবা-মায়ের একমাত্র সন্তান দিলওয়ার। মডেল টাউনের কিউ ব্লকের ডঙ্গি গ্রাউন্ডে ফুটবল খেলতে গিয়েছিল সে। সেখানে নাদিম, নওয়াজ, তারিক, ইমতিয়াজরা ব্যাট-স্ট্যাম্প দিয়ে দিলওয়ারকে পিটিয়েছে।’

এ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি স্থানীয় পুলিশ। তবে ঘটনা জানাজানি হওয়ার পর আলোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। ক্ষেপে ওঠেছে লাহোরের জনগণও। এমন নৃশংস কাণ্ডের সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী শাহবাজ শরিফের হস্তক্ষেপ কামনা করছেন তারা।

সূত্র: চকটক পিকে/লাহোর ওয়ার্ল্ড

প্রিয় স্পোর্টস