কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২০১৬ সালের বিপিএলে খুলনা টাইটান্স দল। ছবি: সংগৃহীত

বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন খুলনা টাইটান্স!

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫২
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫২

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে কাগজে কলমে খুব একটা শক্তিশালী দল ছিল না খুলনা টাইটান্স। কিন্তু মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে সেমিফাইনাল পর্যন্ত খেলেছে দলটি। পঞ্চম আসর সামনে রেখে দেশি বিদেশি ক্রিকেটারদের নিয়ে শক্তিশালী দল গড়েছে চতুর্থ আসরের সেমিফাইনালিস্ট খুলনা। লক্ষ্য শিরোপা জয়।

খুলনা টাইটান্সের পাকিস্তানি পেসার জুনায়েদ খানও জানালেন, দলের শিরোপা জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী তিনি। খুলনার ভক্ত ও সমর্থকদের জন্য পাকিস্তান থেকে দেওয়া এক ভিডিও বার্তায় এই আশাবাদ ব্যক্ত করেন তিনি। জানান, বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন তার দল খুলনা টাইটান্স।

ভিডিও বার্তায় খুলনার এই বাঁ-হাতি পেসার বলেন, 'এবার আমাদের দলে খেলোয়াড়দের দারুণ কম্বিনেশন রয়েছে। বিপিএলের এবারের আসরে জয়ের জন্য আমি আমার সর্বাত্মক চেষ্টা করব। ইনশাল্লাহ খুলনা টাইটান্সই হবে বিপিএলের পরবর্তী চ্যাম্পিয়ন।'

চতুর্থ আসরেও খুলনার হয়ে খেলেছেন জুনায়েদ খান। এবারের আসরেও তাকে রেখে দিয়েছে খুলনার ফ্র্যাঞ্চাইজি। দ্বিতীয়বারের মতো খুলনা টাইটান্সের অংশ হতে পারায় খুবই বেশ খুশি এই পাকিস্তানি পেসার। শক্তিশালী দল গড়ার পাশাপাশি শ্রীলঙ্কার কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে খুলনা।

সাবেক এই লঙ্কান অধিনায়কের সাথে কাজ করার জন্য মুখিয়ে আছেন জানিয়ে জুনায়েদ খান বলেন, 'আবার খুলনা টাইটান্স পরিবারের অংশ হতে পেরে আমি খুবই খুশি। কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনের সাথে কাজ করার জন্য আমি আধীর আগ্রহে অপেক্ষা করছি। এটা আমাদের সবার শেখার জন্য দারুণ এক সুযোগ হবে।'

গেল আসরের মতো এবারও খুলনাকে পথ দেখাবেন জাতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। রয়েছেন পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী অধিনায়ক সরফরাজ আহমেদ। এছাড়া দেশটির তরুণ স্পিনার শাদাব খানকেও প্লেয়ার ড্রাফটের আগে দলে ভেড়ায় খুলনা। রয়েছেন দক্ষিণ আফ্রিকার রিলে রুশো এবং অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ক্রিস লিন।

প্রিয় স্পোর্টস/শান্ত