(প্রিয়.কম) কক্সবাজারের রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণের উদ্দেশে চট্টগ্রাম সার্কিট হাউজ ছেড়ে গেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার বেলা ১২টা ১৫ মিনিটে তার বিশাল গাড়িবহরটি সার্কিট হাউজ থেকে বেরিয়ে যায়। 

বিএনপি চেয়ারপারসনের বিশাল গাড়িবহরে দলীয় নেতাকর্মী ছাড়াও গণমাধ্যম ও প্রশাসনের লোকজন রয়েছেন। এদিকে খালেদা জিয়ার যাত্রাপথে কাজীর দেউড়ি, নূর আহমদ সড়ক, বিমান অফিস, জুবলী রোড়, তিনপোল, নিউ মার্কেট, ফিরিঙ্গি বাজার, মেরিন সড়কে নেতাকর্মীদের ঢল নেমেছে। নেত্রীকে স্বাগত জানাতে সকাল থেকে নগরীর এসব এলাকায় বিভিন্ন শ্লোগান দিতে থাকেন তারা।

নতুন ব্রিজ এলাকায় গাড়িবহর পৌঁছালে আগে থেকে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীরা শ্লোগান দিয়ে খালেদা জিয়াকে স্বাগত জানান। নতুন ব্রিজ ছাড়াও খালেদা জিয়াকে স্বাগত জানাতে চট্টগ্রাম কক্সবাজার সড়কের কর্ণফুলী, পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়া লোহাগাড়া, চকোরিয়া এবং কক্সবাজারে দলীয় নেতাকর্মীরা অবস্থান নিয়েছে বলে জানা গেছে।

দলীয় সূত্রে জানা যায়, বিকেলে কক্সবাজার পৌঁছে খালেদা জিয়া সার্কিট হাউজে অবস্থান করবেন। সেখানে রাত্রীযাপন করবেন। আগামীকাল ৩০ অক্টোবর সোমবার সকাল ১০টায় তিনি কক্সবাজার সার্কিট হাউজে থেকে উখিয়া উপজেলার উদ্দেশে রওনা হবেন।

সেখানে তিনি বালুখালী পানবাজার ড্যাব পরিচালিত মেডিকেল ক্যাম্প, বালুখালী-২ রোহিঙ্গা ক্যাম্প, বোয়ালমারা রোহিঙ্গা ক্যাম্প ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন এবং রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

প্রিয় সংবাদ/শিরিন/শান্ত