(প্রিয়.কম) বিতর্ক তৈরি করতে সময় নেন না বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত। এবার তিনি বলিউডের চিরাচরিত সিস্টেমকে খোঁচা দিলেন নারীবাদী অস্ত্রে। 'কজ, আই হ্যাভ ভেজাইনা'- বাংলা করলে যা দাঁড়ায়, 'কারণ, আমার যোনি আছে', এই প্যারোডিতেই ঝড় তুললেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা।

শুধু যোনিতে থেমে না থেকে, গানে যুক্ত হয়েছে ফ্রন্ট ক্লিভেজ অর্থাৎ বক্ষ বিভাজিকা দেখানোর করার মতো বিষয়ও। এই গান নাকি লিঙ্গবাদী বলিউডের ওপর থাপ্পড়, এমনই মতামত ভেগাবম্ব ওয়েবসাইটের। গানটি তৈরির উদ্দেশ্য বলিউডে যৌনতা নিয়ে বিরোধিতা করা। জ্যাকলিনের ‘চিটিয়া কলাইয়াওয়ে’র প্যারোডি তৈরি করে ইউটিউব চ্যানেল এআইবির সদস্যরা এই ভিডিও তৈরি করেছেন। ইউটিউব এবং সোশ্যাল সাইটে শেয়ার করা হয়েছে সেই গান। ইতোমধ্যেই বেশ হিটও হয়েছে গানটি।

রঙ্গ-তামাশা-ব্যাঙ্গাত্মক ভিডিওটি তৈরি করে একেবারে তুলকালাম করেন রোহন জোশী, তন্ময় ভাট, গুরসিমরন খাম্বা, আশিস শাক্য, অ্যাবিশ ম্যাথিউয়ের মতো কৌতুকাভিনেতারা। তাদেরই তৈরি করা নতুন গান ‘ভ্যাজাইনা সং’-এ নাচলেন কঙ্গনা। গানের টাইমিংটা এমন- হৃত্বিক, পাঞ্চোলি, নারীবাদ নিয়ে বিতর্ক যখন তুঙ্গে, ঠিক তখনই এই প্যারোডি ভিডিও। 

তবে অনেকের মতে, নিজের ছবি 'সিমরন'-এর মুক্তির আগে এটা আসলে কঙ্গনার পাবিলিসিটি স্টান্ট অর্থাৎ প্রচারণার একটি কৌশল। আর এখানেই কঙ্গনার নিন্দা করে অনেকে বলছেন, ফেমিনিজিম নিয়ে গলাবাজি করে সিনেমার প্রচার করা অনৈতিক। এতে নারীর প্রতি শ্রদ্ধার বদলে নারীকে ছোট করাই হয়। সন্দীপ কৌরের জীবনের ওপর নির্মিত ‘সিমরান’ মুক্তি পাবে ১৫ সেপ্টেম্বর। দেখে নিতে পারেন ভিডিওটি-  

সূত্র: ফার্স্ট পোস্ট

প্রিয় বিনোদন/গোরা