কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেইমারের সঙ্গে সম্পর্কটা মোটেও ভালো কাটছে না কাভানির। ছবি: সংগৃহীত

নেইমারের কারণেই নতুন ঠিকানা খুঁজছেন কাভানি!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৮, ১০:১৩
আপডেট: ২০ জানুয়ারি ২০১৮, ১০:১৩

(প্রিয়.কম) আগামী ফেব্রুয়ারিতেই ৩১তম জন্মদিন পালন করবেন এডিনসন কাভানি। এ বয়সেও নিয়মিত গোল করাটাকে নেশায় পরিণত করেছেন পিএসজির এই উরুগুইয়ান স্ট্রাইকার। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ইতোমধ্যে তার নামের পাশে যোগ করেছেন ২৬ গোল। এর ফলে গোল্ডেন বুট জয়ের দৌড়েও এগিয়ে রয়েছেন তিনি।

গত সপ্তাহে দিজনের বিপক্ষে ম্যাচে গোল করে নতুন এক মাইলফলক স্পর্শ করেছেন পিএসজির এই উরুগুইয়ান স্ট্রাইকার। ১৫৬ গোল করে পিএসজির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটাকে ভাগাভাগি করে নেন তিনি। তার আগে এই রেকর্ডটাকে এককভাবে নিজের করে রেখেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক সুইডিশ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ।

তবে দিজনের বিপক্ষে ৮-০ গোলের জেতা ম্যাচে সর্বোচ্চ গোলের রেকর্ডটাকে নিজের করে নিতে পারতেন কাভানি। কেননা ম্যাচের শেষ মুহূর্তে যে পেনাল্টি পেয়েছিল উনাই এমেরির দল। কিন্তু কাভানিকে সেই সুযোগ দেননি নেইমার। এর আগেই হ্যাটট্রিক পূর্ণ করা নেইমার পেনাল্টির সুযোগ কাজে লাগিয়ে প্রতিপক্ষের জালে ব্যক্তিগত চার নাম্বার গোলটি করেন।

এ সব কারণে চরম হতাশ কাভানি। যে কারণেই প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে নতুন করে ঠিকানা গড়তে চলেছেন ৩০ বছর বয়সী এই উরুগুইয়ান। খেলাধূলা বিষয়ক ওয়েবসাইট কোরিয়ের ডেল্লো স্পোর্ট তাদের এক প্রতিবেদনে সুস্পষ্ট করে বলেছে যে, এসব কারণে চলতি মৌসুমের শেষেই পিএসজি ছাড়তে চান কাভানি। সেই সুযোগটা কাজে লাগাতে চায় জুভেন্টাস। কাভানিকে আবারও ইতালির সিরি’এ লিগে ফেরাতে তারা নাকি পুরোপুরি প্রস্তুত।

তাহলে কী আসলেই ফ্রেঞ্চ লিগ ওয়ানের দল পিএসজি ছাড়ছেন কাভানি? ভক্ত-অনুরাগীদের অপেক্ষা এখন সেটাই দেখার।

সূত্র: দ্য সান

প্রিয় স্পোর্টস/শান্ত