কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। ছবি: সংগৃহীত

‘সাংবাদিক’ খালেদ মাসুদ!

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৭, ১৩:১৯
আপডেট: ০৮ নভেম্বর ২০১৭, ১৩:১৯

(প্রিয়.কম) মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংসের ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হাজির হলেন ম্যান অব দ্যা ম্যাচ মোহাম্মদ সাইফউদ্দিন। সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দিয়ে যখন উঠতে যাবেন ঠিক তখনই পিছন থেকে এক প্রশ্ন। প্রশ্ন কর্তাকে দেখে তো সবার চক্ষু চড়কগাছ।

তিনি আর কেউ নন বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। পেশাদার সাংবাদিক না হয়েও সাংবাদিকদের মতোই প্রশ্ন করলেন এই সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান। আর তা দেখে উপস্থিত সবাই অবাক হয়ে গেলেন।

গেল দুই বিপিএলে কুমিল্লা ভিক্টরিয়ান্সের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন পাইলট। তবে এবার নেই কোনো দলের সাথেই। টেলিভিশন বিশ্লেষক হিসেবে কাজ করছেন। মঙ্গলবারের প্রথম ম্যাচ শেষে সেখানেই যাচ্ছিলেন। সংবাদ সম্মেলন কক্ষের পাশ দিয়ে যাওয়ার পথেই সাইফউদ্দিনকে প্রশ্ন করে বসেন পাইলট।

পাইলটের প্রশ্ন ছিল, ‘প্রথম ম্যাচের পর (সিলেট সিক্সারসের কাছে ৪ উইকেটে হার) থেকে এই ম্যাচের আগ পর্যন্ত কোনো চাপ অনুভব করেছেন?’ সাইফুদ্দিনও এড়িয়ে গেলেন না। প্রশ্নের উত্তরে বললেন, ‘কোনো চাপ ছিল না। আমরা ভালো খেলে হেরেছি (সিলেটের কাছে)। চেষ্টা করব এই ধারাবাহিকতা ধরে রাখতে’।

তবে সাংবাদিক পাইলটকে নিয়ে সম্মেলন কক্ষে মজাও কম হয়নি। এক সাংবাদিক পাইলটকে জিজ্ঞেস করলেন, আপনি কোথার সাংবাদিক? সাবেক এই ক্রিকেটারও রশিকতায় কম যান না। বলেন, ‘বিবিসি রাজশাহী।’

প্রিয় স্পোর্টস/আশরাফ