কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জাসপ্রীত বুমরাহ। ছবি: এএফপি

বুমরাহর ‘সিক্স প্যাক’ ভাইরাল!

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ২০:১২
আপডেট: ১৮ নভেম্বর ২০১৭, ২০:১২

(প্রিয়.কম) ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে চলমান তিন ম্যাচের টেস্ট সিরিজ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজের দলে না থাকায় এই মুহূর্তে জাসপ্রীত বুমরাহর ক্রিকেটীয় ব্যস্ততা নেই। টেস্ট দলে না থাকলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে ফিটনেসে মনযোগ দিয়েছেন ডানহাতি এই পেসার।

ফিটনেসে যেন ঘাটতি না থাকে, তাই জিমেই সময় কাটাচ্ছেন বুমরা। সেটা বোঝা গেল সামাজিক যোগাযোগমাধ্যমে বুমরাহর পোস্ট থেকেই। সম্প্রতি টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন ২৩ বছর বয়সী এই ভারতীয়। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, 'ধারাবাহিকভাবে নিজের উন্নতি করার জন্য নিষ্ঠা ও কঠোর পরিশ্রম প্রয়োজন।'

কিন্তু এই ছবিতে দেখা যায়, ইতিমধ্যে সিক্স প্যাক তৈরি করে ফেলেছেন বুমরাহ। টুইটারে ওই পোস্টের মাধ্যমে ভক্ত ও সমর্থকরা সেটা জেনে গেছেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় বুমরাহর পোস্ট করা ছবিটি। যেটা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত হইচই সৃষ্টি হয়েছে।

টুইটারে বুমরাহর পোস্ট করা সেই ছবিটি।

টুইটারে বুমরাহর পোস্ট করা সেই ছবিটি।

সিক্স প্যাকের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই একের পর এক কমেন্ট আসছে ভারতীয় এই পেসারের ভক্ত-সমর্থকদের কাছ থেকে। তার একজন নারী ভক্ত লেখেন, 'ওহ, আমি তো অজ্ঞান হয়ে যাব।' আরেক নারী ভক্ত লেখেন, 'তোমাকে দেখতে দারুণ লাগছে।' আরেকজনের ভাষ্য, 'ইয়র্কার স্পেশালিস্টের সিক্স প্যাকও খুব দুর্দান্ত।'

বৃহস্পতিবা থেকেই কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হয়েছে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তিন ম্যাচের টেস্ট সিরিজ শেষে স্বাগতিক ভারতের বিপক্ষে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা। টেস্ট সিরিজের পর ডিসেম্বরে আবারও জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে বুমরাহকে।