কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাধিকা আপ্তের আলোচিত ছবি। ছবি : সংগৃহীত।

রাধিকার এই ছবিটি হৈচৈ ফেলে দিয়েছে নেট দুনিয়ায়!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৮, ১৬:০৯
আপডেট: ২১ জানুয়ারি ২০১৮, ১৬:০৯

(প্রিয়.কম) ‘অহল্যা’ শিরোনামের শর্টফিল্মে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন যে অভিনেত্রী, তার নাম রাধিকা আপ্তে। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু- সব ভাষার সিনেমায় রেখেছেন অভিনয় দক্ষতার ছাপ। এবার তিনি অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে আসছেন ‘প্যাডমান’ সিনেমায়। সম্প্রতি এই সিনেমার শুটিং সেট থেকে একটি ছবি প্রকাশ্যে এসেছে, যা হইচই ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। 

এর আগে নগ্নতার কারণে শিরোনামে এসেছেন রাধিকা। এই নিয়ে বিতর্কও কম হয়নি। এবার যে ছবিটি সামনে এসেছে, তাতে চমকে উঠেন ভক্তরা। কারণ, ছবিতে দেখা যাচ্ছে রাধিকার মুখে টিকটিকি! আর সেই টিকটিকিকে জিভ দেখাচ্ছেন রাধিকা।

ছবিটি রাধিকা নিজেই শেয়ার করেছেন। তিনি ছবিটির সঙ্গে লিখেছেন, ‘এটা ক্যামেরার পিছনের দৃশ্য।’ অর্থাৎ ‘প্যাডম্যান’ সিনেমার শুটিং চলাকালীন ছবিটি তুলেছিলেন রাধিকা। আর সেটা অনুরাগীদের কাছে শেয়ার করে দেন। তবে জানা গেছে, টিকটিকিটি নকল। শুটিংয়ে কোনও কাজে সেটিকে আনা হয়েছিল। আর সেই নিয়ে কাজের ফাঁকে মজা করছিলেন রাধিকা। 

তামিলনাড়ুর সমাজসেবক অরুণাচল মুরুগানাথম এর জীবনের সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অক্ষয়, রাধিকা ও সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যান’। নারীদের পিরিয়ড-কালীন স্বাস্থ্যঝুঁকি, পরিচ্ছন্নতা ও সুলভ মূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরির গল্প নিয়ে নির্মিতব্য এ সিনেমা মুক্তির আগে থেকেই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি। রাধিকাকে অক্ষয়ের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে এই সিনেমায়।

সূত্র: বলিউড হাঙ্গামা

প্রিয় বিনোদন/গোরা