কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিপাশা বসু। ছবি: সংগৃহীত।

‘দীর্ঘদিন প্রেম ছিল একজনের সঙ্গেই, তবে করণের স্ত্রী হওয়ায় আমি ভাগ্যবতী’

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৯
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৯

(প্রিয়.কম) ১৯৯৬ সালে গোদরেজ সিন্থল সুপার মডেল প্রতিযোগিতার মাধ্যমে মডেলিং জগতে প্রবেশ করেন বং বিউটি বিপাশা বসু। বলিউডে প্রবেশ ঘটে ২০০১ সালে অক্ষয়, কারিনা এবং ববি দেওলের সাথে আজনাবি ছবির মাধ্যমে। প্রথম ছবিতেই মিলেছিল সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার।

প্রেম করেছেন ড্যাশিং সুপার মডেল ডিনো মরিয়া এবং জন আব্রাহামের সাথে। শেষমেশ বিয়ে করে থিতু হলেন টেলি জগতের অভিনেতা করণ সিং গ্রোভারের সাথে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বললেন এই তারকা অভিনেত্রী।

এই সাক্ষাৎকার থেকেই জানা যায়, বলিউডের এই ডিভা নরমালি সকাল আটটায় ঘুম থেকে উঠেন, কিন্তু শুটিং এর সময় তিনি ভোর চারটার মধ্যেই বিছানা ছাড়েন। ঘুম বোধহয় তাকে ক্লান্তি মুক্ত রাখতে সহায়তা করে, আর এই কারণেই কাজের ফাঁকেও তিনি সুযোগ করে দুপুরে একবার বিছানায় গড়িয়ে নেন। খুব বেশি রাত জাগতেও পছন্দ করেন না তিনি, তাই রাত সাড়ে বারোটার মধ্যে ঘুমিয়ে পড়ার অভ্যাস তার।

শুধু ঘুম নিয়েই নয়, এই সাক্ষাৎকারে উঠে এসেছে এই রকম অনেক কিছুই। নিজের খারাপ অভ্যাসগুলো নিয়েও সরাসরি কথা বলেন বিপাশা। জানান, খুব অল্প বয়সেই অস্টিওআর্থারইটিসে আক্রান্ত হোন তিনি। কিন্তু এ থেকে নিজেকে সুস্থ রাখতে নিয়মিত শরীরচর্চা করেন, এমন কি নিজের খাদ্যাভ্যাসও পুরোপুরি বদলে ফেলেছেন।

বাড়ির তৈরি খাবার খেতেই ভালোবাসেন তিনি। শুটিং’য়েও সম্ভব হলে তিনি বাড়ির খাবার নিয়ে যান। শরীর ভালো রাখতেই মিষ্টি জাতীয় খাদ্য এড়িয়ে চলেন, তবে বন্ধু-বান্ধব-আত্মীয়-স্বজনের বাসায় গেলে খেতে হয়। সকালের নাস্তা হিসেবে বিপাশার পছন্দ ডিম, ফলের জুস এবং ওটস। দুপুরে তাঁর খাবার মেন্যু থাকে ডাল, সবজি এবং চিকেন। রাতেও খাবার মেন্যুতে ডাল এবং সবজি থাকে, শুধু চিকেনটা বাদ রাখেন। অকেশনালি মদ্য পান করেন এই অভিনেত্রী, পার্টিতে গেলে মাঝে মাঝে রেড ওয়াইন বা শ্যাম্পেন খান।

নিজের পুরোনো সম্পর্ক নিয়েঅ আগ্রহ মেটান বিপাশা। তিনি জানান- অনেক পুরুষই এক সময় তাকে ডেটে যাওয়ার অফার করেছেন। কিন্তু তাদের সবাইকেই তিনি রিফিইজ করেছেন। একজনের সঙ্গেই প্রেম করেছেন দীর্ঘ অনেক বছর।

বিয়ে করা প্রসঙ্গে এই বাঙালি ললনা বলেছেন, যথা সময়ে বিয়ে করে ফেলা উচিৎ। বেশি বয়সে বিয়ে করতে গেলে অনেক সময় মানিয়ে নিতে সমস্যা হয়। নিজের বিয়ে নিয়ে তিনি বেশ সুখী, এবং নিজেকে করণের স্ত্রী হিসেবে ভাগ্যবতীও মনে করেন এই বলিউড সুন্দরী। তিনি বলেন, দুজনে যেমন ছিলাম, তেমনই থেকে গেছি। কারোর জন্য কেউ পালটে যাইনি

প্রিয় বিনোদন/গোরা