কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হুমায়ূন পুত্র। ছবি: মেহের আফরোজ শাওনের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

হুমায়ূন পুত্র নিনিতের চিন্তা- বাঙালি বিয়ে করবে নাকি আমেরিকান!

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩২
আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩২

(প্রিয়.কম) এই তো সেদিন সাত বছরে পা দিলো নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ছেলে নিনিত আহমেদ। মা মেহের আফরোজ শাওনের সঙ্গে প্রায়শই দেশ বিদেশ ঘুরে বেড়ায় নিনিত। দেশের বাইরে গেলেই নিনিতের মনে প্রশ্ন জাগে- আবার কবে এখানে আসবে। সম্ভবত কানাডা দেশটি খুব পছন্দ হয়ে গিয়েছে নিনিতের। কেননা, মাকে জানিয়েছে- বড় হয়ে প্রতি বছর কানাডায় ভ্রমণে যাবে।

নিনিতের আগ্রহের বিষয়ে মেহের আফরোজ শাওন নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি লিখেছেন- ‘প্রতিবার বিদেশে বেড়াতে যাবার দ্বিতীয় দিনেই নিনিত হুমায়ূনের একটি প্রশ্ন থাকে- ‘মা, আমরা আবার কবে এখানে বেড়াতে আসব?’ এবার তো বলেই ফেললেন বড় হয়ে প্রত্যেক বছর কানাডা ভ্রমণে আসবেন তিনি। বসবাস নাকি করবেন আমেরিকায়। শুধু একটাই দুশ্চিন্তা উনার, বাঙালি বিয়ে করবেন নাকি আমেরিকান। পুত্রের দুশ্চিন্তা দেখে আমিও কিঞ্চিৎ চিন্তাগ্রস্ত’।

অভিনেত্রী শাওনের সঙ্গে কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বিয়ে হয় ২০০৫ সালে। অতঃপর তাদের সংসারে তিনটি ছেলে মেয়ের জন্ম হয়। প্রথম কন্যা সন্তানটি মারা যায়। হুমায়ূন আহমেদ মারা যান ২০১২ সালে। মেহের আফরোজ শাওনের কাছেই বড় হচ্ছে হুমায়ূন আহমেদের দুই পুত্র নিষাদ আহমেদ এবং নিনিত আহমেদ।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ