কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত জেলে। ছবি: সংগৃহীত

জেলে যেভাবে কাটল হানিপ্রীতের প্রথম রাত

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৭, ১১:৫৮
আপডেট: ১৬ অক্টোবর ২০১৭, ১১:৫৮

(প্রিয়.কম) ‘বাবা’ গুরমিত সিং রাম রহিমের ‘এঞ্জেল কন্যা’ হানিপ্রীত ইনসানের জেলখানায় কীভাবে কাটলো প্রথম রাত? জানা গেছে, প্রথম রাতে হানিপ্রীত কোনো খাবার খাননি। তাছাড়া, হানিপ্রীতকে সারা রাত জেগে থাকতে দেখা গেছে।

এর আগে হানিপ্রীতের ১০ দিনের রিমান্ড শেষ হয়। রিমান্ডের মেয়াদ শেষ হওয়ার পর ১৩ অক্টোবর শুক্রবার আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

হারিয়ানার আম্বালা সেন্ট্রাল জেলে হানিপ্রীত ইনসানকে রাখা হয়েছে। হানিপ্রীতের সঙ্গী সুখদীপকেও একই জেলে রাখা হয়েছে বলে জানা গেছে।

জেলে নিয়ে যাওয়ার আগে হানিপ্রীতের স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। তাছাড়া ‘বাবা’র এই পালিত কন্যার প্রতি বিশেষ নজর রাখতে একজন নারী পুলিশ কনস্টেবলকে সার্বক্ষণিক তার সাথে রাখা হয়েছে।

এদিকে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে তিনি সম্পূর্ণ সুস্থ্য আছেন বলে জানা গেছে।

প্রায় ৩৮ দিন ‘চোর-পুলিশ’ খেলার পর ধর্ষক ‘বাবা’ রাম রহিম সিংহের পালত কন্যা হানিপ্রীতকে গ্রেফতার করতে পারেন ভারতের হরিয়ানা পুলিশ। 

দুইজন ভক্তকে ধর্ষণের দায়ে ২০০২ সালে হওয়া মামলায় ১০ বছর করে মোট ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে রাম রহিমকে। এরপর থেকেই রাম রহিম ও হানিপ্রীতের স্বজনদের বরাতে প্রকাশিত খবরে দাবি করা হয়, পালিত কন্যা হলেও হানিপ্রীত ও রাম রহিমের মধ্যে বিভিন্ন ধরনের সম্পর্ক ছিল। হানিপ্রীতের স্বামী জানিয়েছিলেন, রাম রহিমের সঙ্গে স্ত্রীকে বিছানায় দেখেছেন তিনি

তবে গ্রেফতার হওয়ার আগে এক সাক্ষাৎকারে এসব অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন হানিপ্রীত। রাম রহিমের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও তা শুধু বাবা-মেয়ের সম্পর্ক বলেই দাবি করেন তিনি। এছাড়া সহিংসতায় ইন্ধন দেওয়ার যাবতীয় অভিযোগও অস্বীকার করেন তিনি।

সূত্র: দ্য টাইমস অফ ইন্ডিয়া

প্রিয় সংবাদ/মিজান