কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পুলিশি হেফাজতে হানিপ্রীত ইনসান। ছবি: সংগৃহীত

হানিপ্রীত ৬ দিনের রিমান্ডে

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০১৭, ১৩:০৪
আপডেট: ০৫ অক্টোবর ২০১৭, ১৩:০৪

(প্রিয়.কম) ভারতের হরিয়ানার স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরু গুরমিত সিং রাম রহিম তার দুই সাধীকে ধর্ষণের দায়ে জেলে ২০ বছরের সাজা ভোগ করছেন। ‘বাবা’র সাজা হওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছিলেন তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। ৩ অক্টোবর মঙ্গলবার পুলিশ হানিপ্রীতকে গ্রেফতার করে। গতকাল ৪ অক্টোবর ভারতের পঞ্চকুলা আদালতে পুলিশ ১৪ দিনের রিমান্ড আবেদন করলে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

দেশটির মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট রোহিত ব্যাস এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রাম রহিমের ২০ বছরের কারাদণ্ড ঘোষণা করা হলে ব্যাপক সহিংসতা চালায় তার সমর্থকরা। ওই ঘটনায় ইন্ধন দেওয়ার অভিযোগে তাকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে হানিপ্রীত ও বাবার বিরুদ্ধেও অভিযোগ ওঠে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেওয়ার সময় রাম রহিমের এই পালিত কন্যা বলেন, বাবার সাথে তার কোনো অবৈধ সম্পর্ক ছিল না। সাক্ষাৎকারে এ বিষয়ে হানিপ্রীত প্রশ্ন রেখেছেন, ভালোবেসে একজন বাবা কী তার কন্যাকে স্পর্শ করতে পারেন না?

উল্লেখ্য, দুই ভক্তকে আশ্রমে ধর্ষণের অভিযোগে রাম রহিমের ২০ বছরের কারাদণ্ড ঘোষণা করা হলে ব্যাপক সহিংসতা চালায় তার সমর্থকরা। ওই সহিংসতা প্রায় ৩৬ জন নিহত হয় ও ব্যাপক অগ্নিসংযোগের ঘটনায় ইন্ধন দেওয়ার অভিযোগ রয়েছে হানিপ্রীতের বিরুদ্ধে।

প্রিয় সংবাদ/

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় সংবাদ/মিজান