কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হানিপ্রীত ইনসান। ছবি: সংগৃহীত

জেলে ভিআইপি খাতিরে ‘রানীর হালে’ হানিপ্রীত!

ইতি আফরোজ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৭, ১৩:৪০
আপডেট: ০২ নভেম্বর ২০১৭, ১৩:৪০

(প্রিয়.কম) ভারতের হরিয়ানা রাজ্যের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের কথিত পালিত কন্যা হানিপ্রীত ইনসান আম্বালা সেন্ট্রাল জেলে রীতিমতো ভিআইপির খাতির পাচ্ছে বলে ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য রয়েছে।

সংবাদমাধ্যমটিতে আরও বলা হয়, হানি জেলের রান্না খেতে পারেন না বলে গোপনে নিয়মিতই তার কাছে পৌঁছে যাচ্ছে বাড়িতে রান্না করা খাবার। 

এছাড়া কেবল খাওয়া-দাওয়া নয়, হানিপ্রীতকে দেখতে তার বাড়ির লোক গাড়ি নিয়ে জেল চত্বরের মধ্যেও ঢুকে পড়েছিল। এমনকি গাড়িটি ঘণ্টা তিনেক জেল চত্বরের মধ্যেই ছিল বলে জানা গেছে। 

তবে হানির এই বিশেষ আদরযত্ন পাওয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছেন হরিয়ানার জেলমন্ত্রী কৃষানলাল পানওয়ার। তিনি জানান, এ খবর ভিত্তিহীন। হানিপ্রীতকে জেলে আলাদা করে কোনো খাতির করা হচ্ছে না।

তিনি আরও জানান, গাড়িতে থাকা একজন নারী অসুস্থ হয়ে পড়ায় সেটি জেল চত্বরে ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, দুই অনুসারীকে ধর্ষণের দায়ে গত ২৫ অগস্ট রাম রহিম সিংয়ের ২০ বছর সাজা ঘোষণা করেন দেশটির একটি আদালত। এরপর সিরসা ও পঞ্চকুলায় রাম রহিম অনুসারীদের চালানো সহিংসতায় অন্তত ৩৮ জন নিহত হয়। 

এ সহিংসতা ছড়ানোর পেছনে অন্যতম অভিযুক্ত হানিপ্রীত ইনসান। এরপর থেকেই গা ঢাকা দেন তিনি। পরে রাষ্ট্রদোহিতার মামলা করা হয় তার বিরুদ্ধে। হানিপ্রীতের নামে জারি করা হয় লুকআউট নোটিশও। ৩৮ দিন পালিয়ে থাকার পর অবশেষে গত ৩ অক্টোবর গ্রেফতার হন হানি। 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় সংবাদ/আশরাফ