কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুরমিত রাম রহিম সিংহ ও তার পালিত কন্যা হানিপ্রীত। ফাইল ছবি

‘নিখোঁজের’ আগে ডেরায় এসেছিলেন হানিপ্রীত

সজিব ঘোষ
সহ-সম্পাদক, নিউজ এন্ড কারেন্ট অ্যাফেয়ার্স
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭

(প্রিয়.কম) ‘ধর্মগুরু’ গুরমিত রাম রহিম সিংহ ধর্ষণ মামলায় আদালতে দোষী সাব্যস্ত হওয়ার দিন ডেয়ার এসেছিলেন তার পালিত কন্যা হানিপ্রীত বলে জানিয়েছেন বিপাসনা ইনসান। তিনি বলেন, ‘পঞ্চকুলায় ডেরা ভক্তদের তাণ্ডবের পর সিরসায় ফিরে এসেছিলেন হানিপ্রীত।’

১৮ সেপ্টেম্বর সোমবার সিরসার ভারতের হরিয়ানার হুডা পুলিশ ফাঁড়িতে বিশেষ তদন্তকারী দলের (সিট) মুখোমুখি হন বিপাসনা। প্রায় সাড়ে তিন ঘণ্টা ধরে প্রশ্নোত্তর পর্বে চলে তার।

দববালির ডিএসপি কুলদীপ বেনিওয়ালের নেতৃত্বে গঠিত দলের সামনে বিপাসনা জানিয়েছেন, ২৫ অগস্ট রোহতক থেকে সিরসায় এসেছিলেন হানিপ্রীত। এবং সেই ব্যবস্থা করে দিয়েছিলেন বিপাসনা স্বয়ং। সে দিনই পঞ্চকুলার বিশেষ সিবিআই আদালত জোড়া ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত করে ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংহকে।

এর পরই হরিয়ানা ও পঞ্জাবের বিভিন্ন অংশে ডেরা ভক্তদের হিংসার নিহত হন ৩৮ জন। আহত হন আড়াইশোরও বেশি। রাম রহিমের সঙ্গে মিলিত ভাবে গোটা ঘটনা ছক কষেছিলেন হানিপ্রীত।

বিপাসনার দাবি, ২৭ অগস্ট থেকেই ডেরা থেকে ‘নিখোঁজ’ হয়ে যান রাম রহিমের পালিতকন্যা হানিপ্রীত। এমনকি, ডেরার সঙ্গে সমস্ত সম্পর্কও ছিন্ন করে দেন তিনি।

জোড়া ধর্ষণের দায়ে গুরমিত রাম রহিম সিংহের জেলযাত্রার পরই থেকেই বেপাত্তা হানিপ্রীত। তার খোঁজ করেছে হরিয়ানা পুলিশ। হানিপ্রীত দেশ ছেড়ে নেপালে গা-ঢাকা দিয়েছেন বলে সন্দেহ পুলিশের।

প্রিয় সংবাদ/সজিব