কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক। ছবি: সংগৃহীত।

২৫টি আইফোন দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৭, ১৪:১৭
আপডেট: ১২ নভেম্বর ২০১৭, ১৪:১৭

(প্রিয়.কম) মনের মানুষকে বিয়ের প্রস্তাব দিতে কত রকম কাণ্ডই না করেন প্রেমিকরা। কিন্তু এটি মনে হয় সবচেয়ে ব্যয়বহুল বিয়ের প্রস্তাব। কারণ তিনি একটি দুটি নয়, বরং ২৫টি আইফোন দিয়ে নিজের প্রেমিকাকে দিলেন তার জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব। সম্প্রতি চীনে ঘটেছে এই চমৎকার ঘটনাটি।

প্রেমিকাকে চমকে দিতে ২৫টি আইফোন এক্স কিনে দেয়ার ভাবনা এসেছে গেম ডিজাইনার শেনজেনের মাথায়। ২৫টি আইফোন এক্স কিনতে তার খরচ হলো ৩১ হাজার মার্কিন ডলার। এরপর ফোনগুলোকে এমনভাবে রাখেন যাতে সব মিলিয়ে তা হৃদয়ের আকৃতি নেয়। সেই হৃদয় আকৃতিকে ভরলেন গোলাপের পাপড়ি দিয়ে। যার ঠিক মাঝখানে একটি বাক্সে রাখলেন আংটি। তারপরই বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার প্রস্তাব দিলেন শেনজেন। এমন আয়োজন বৃথা যায়নি। হাসি মুখে বিয়েতে সম্মতি দেন তার প্রেমিকা।

এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক। ছবি: সংগৃহীত।

বিয়ের প্রস্তাবের জন্য এই আয়োজন দেখে অনেকেই চমকে গিয়েছেন। আবার অনেকে অবাক হয়েছেন এই ভেবে, যে ২৫ টি আইফোন নিয়ে তারা করবেনটা কী! শেনজেন জানাচ্ছেন, আসলে তারা দু’জনই মোবাইল গেম ও স্মার্টফোনের ভক্ত। আর প্রেমিকা যাতে সেরা মোবাইলে ইচ্ছেমতো গেম খেলতে পারেন, তার জন্যই এই ভাবনা।

কিন্তু শুধু প্রেমিকার জন্যই নয়; শেনজেনের হৃদয় যে সত্যিই কতটা বড়, তারও প্রমাণ মিলল। প্রেমিকাকে একটি ফোন উপহার দিয়ে বাকি ফোনগুলো তুলে দিলেন নিজের বন্ধুদের হাতে, যারা প্রেমিকাকে পেতে নানা সময় নানাভাবে সাহায্য করেছিলেন। এভাবেই তাদের ধন্যবাদ জানালেন শেনজেন। 

সূত্র: ডেকান ক্রনিকল

প্রিয় জটিল/সিফাত বিনতে ওয়াহিদ