(প্রিয়.কম) চলছে ভ্রমণ নিয়ে প্রিয়.কম ভ্রমণ বিভাগের কন্টেস্ট। আপনার ভ্রমণ বিষয়ক যে কোনো লেখা, অভিজ্ঞতা, টিপস শেয়ার করতে পারেন আমাদের সাথে আর জিতে নিতে পারেন আইকন হলিডেজের সৌজন্যে ঢাকা টু কক্সবাজার বিমান টিকেটসহ প্রিয় সঙ্গীকে নিয়ে ২ রাত ৩ দিন হোটেল প্রাইম পার্কে থাকার সুযোগ।

তাহলে আর দেরি কেন? আজই আপনার লেখাটি গুছিয়ে সুন্দর কিছু ছবি যোগ করে পাঠিয়ে দিন আমাদেরকে। আমাদের লেখা পাঠানোর নিয়মটি কিন্তু খুব সহজ। আপনার সুবিধার্থে পুরো ফরমেটটি তৈরি করে দিয়েছি আমরা। আপনি শুধু লিঙ্কে প্রবেশ করবেন এবং নির্দেশনা অনুসরণ করে যাবেন। লেখা পোস্টের লিঙ্কটি দিয়ে দিচ্ছি আপনার সুবিধার্থে- https://www.priyo.com/post

প্রাথমিক একটি পর্যালোচনার পর লেখাটি প্রকাশিত হবে আমাদের সাইটে এবং শেয়ার করা হবে প্রিয়.কমের অফিশিয়াল পেইজ এবং প্রিয়.ট্রাভেলের ফেসবুক পেইজে। আপনার লেখাটিকে সেরাদের তালিকায় নিয়ে যেতে ট্রাভেল পেইজ থেকে লেখাটি শেয়ার করুন। অবশ্যই লেখাটি ট্রাভেল ফেসবুক পেইজ থেকে শেয়ার করবেন। কারণ লেখাটি কত লাইক এবং শেয়ার পেল তার উপর পাবেন ৫০ শতাংশ নম্বর। বাকি ৫০ শতাংশ নম্বর প্রদাণ করবেন বিজ্ঞ সম্পাদকগণ।

লেখা জমা দেওয়ার শেষ তারিখ- ৮ সেপ্টেম্বর, ২০১৭। আমরা মোট ৩ জন বিজয়ী নির্বাচন করব। বিজয়ী হলে একা নয়, আপনি যেতে পারবেন আপনার প্রিয় সঙ্গীসহ।

শর্তাবলীঃ

১। আপনার লেখাটি মৌলিক এবং ৩০০ শব্দের অধিক হতে হবে। শিরোনামের শুরুতেই "প্রিয় ট্রাভেল কন্টেস্ট:" কথাটি লিখে দিতে হবে।

২। লেখার সাথে ভালো রেজ্যুলেশনের ছবি যোগ করতে হবে। মানুষের ছবি দিতে অনুৎসাহিত করা হচ্ছে। 

৩। লেখার ভেতরেও ছবি দিতে পারবেন।

৪। কোনো ভুল বা মিথ্যা তথ্য লেখায় দেওয়া যাবে না। 

৫। লেখাটি প্রিয় ট্রাভেলের ফেসবুক পেইজ থেকে আপনার ফেসবুকে শেয়ার করুন আর ব্যবহার করুন #priyo_travel_contest_2017 হ্যাশটাগটি। লাইক শেয়ারের সংখ্যা যত বেশি হবে আপনার লেখাটি বিজয়ী হওয়ার সুযোগ ততো বাড়বে। 

৬। প্রিয়.কম-এ কর্মরত বা এর সাথে সংশ্লিষ্ট কেউ লেখা জমা দিতে পারবেন না। 

৭। আপনি দেশে বা দেশের বাইরে যেখানেই থাকুন না কেন আপনার অভিজ্ঞতা লিখে পাঠাতে পারবেন।

৮। একের অধিক লেখা জমা দিতে পারবেন। 

৯। এই প্রতিযোগিতা সম্পর্কে প্রিয়.কমের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

বিজয়ী নির্বাচনের নিয়মাবলীঃ

লেখাটি ফেসবুকে কি পরিমাণ লাইক এবং শেয়ার পাচ্ছে তার উপরে যেমন নির্ধারিত হবে এর জনপ্রিয়তা, তেমনি প্রিয়.কমের সম্পাদকগণ বিচার করবেন আপনার লেখনী ক্ষমতা। ৫০ শতাংশ লাইক ও শেয়ার এবং ৫০ শতাংশ এডিটোরিয়াল নম্বরের ভিত্তিতে নির্বাচিত হবেন বিজয়ী। তবে এক্ষেত্রে প্রিয়.কম চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করবে। প্রিয় ট্রাভেল এর সাথে এই আয়োজনে ট্রাভেল পার্টনার হিসেবে আছে আইকন হলিডেজ, হোটেল পার্টনার প্রাইম পার্ক এবং পেমেন্ট পার্টনার আইপে সিস্টেমস (iPay Systems)। পোস্ট সংক্রান্ত যে কোন তথ্য জানতে ফোন করুন এই নম্বরে +৮৮০৯৬৩৮৯৯৭৭০০ বা ই-মেইল করতে পারেন [email protected] এই ঠিকানায়।