কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চলচ্চিত্র পরিচালক হানসাল মেহতা। ছবি: সংগৃহীত।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন এই অভিনেতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ২১:২৭
আপডেট: ১৭ নভেম্বর ২০১৭, ২১:২৭

(প্রিয়.কম) জাতীয় পুরস্কার পাওয়া পরিচালক হানসাল মেহতার একটি ব্যক্তিগত ছবি ভাইরাল হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি তার স্ত্রী সাফিনা হুসেনকে গভীর চুম্বন করছিলেন। তবে ছবিটি নিজেই নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন এই পরিচালক। ছবিটির সঙ্গে তিনি এও জানিয়েছেন, এই ছবিটি অভিনেতা রাজকুমার রাও তুলেছিলেন।

হানসাল মেহতার এই ছবিটি তুলেছিলেন রাজকুমার রাও। ছবি: সংগৃহীত।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক হানসাল মেহতা ‘সিটিলাইটস', ‘আলিগড়’, ‘সিমরন' এর মতো বহু বিখ্যাত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তার ‘শহিদ’ ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছিল। ভিন্ন স্বাদের ছবি নির্মাণের পাশাপাশি জনপ্রিয় এই পরিচালক বাস্তব জীবনে বেশ রোমান্টিক। এর আভাস পেতে হানসাল মেহতার ইন্সটাগ্রামে উঁকি দিতে পারেন। গত মঙ্গলবার পরিচালক তার স্ত্রী সাফিনা হুসেনের সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করেন।

এদিকে ছবিটি সামনে আসার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। এই ধরনের ব্যক্তিগত ও ঘনিষ্ঠ ছবি কেন সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন, এমন প্রশ্নে জর্জরিত পরিচালক। তবে কেউ কেউ আবার প্রশংসাও করেছেন ছবিটির। আবার অনেকে বলেছেন, স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি রাজকুমার রাও কেন তুললেন? ছবি তুললেও তা প্রকাশ করা একেবারেই ঠিক হয়নি। উল্লেখ্য, সাফিনা সিনেমা জগৎ থেকে নিজেকে বহুযোজন দূরে সরিয়ে রেখেছেন। তিনি এডুকেট গার্ল নামে একটি এনজিও পরিচালনা করেন। 

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস।