কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুরমিত রাম রহিম সিংহ ও তার পালিত কন্যা হানিপ্রীত। ফাইল ছবি

বাবার বিছানায় মেয়ে পাঠাতেন হানিপ্রীত

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০২
আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০২

(প্রিয়.কম) ‘ধর্মগুরু’ রাম রহিম সিংহের বিছানায় প্রতি রাতে মেয়ে পাঠাতেন তার পালিত কন্যা হানিপ্রীত এমন অভিযোগ করলেন হানিপ্রীতিরই ঘনিষ্ঠ বান্ধবী।

ভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ‘হানিপ্রীতের ওই বান্ধবী তথা ডেরার প্রাক্তন সাধ্বীর দাবি, প্রতিদিন রাত ১০টার সময়ে হানিপ্রীতকে এসএমএস করত রাম রহিম। আর রাম রহিমের দাবি পূরণ করত হানিপ্রীত। রাম রহিমের সঙ্গে হানিপ্রীতের শারীরিক সম্পর্ক ছিল। তাদের এক বিছানায় শুয়ে থাকতেও বহুবার দেখেছেন তিনি। নিজে তো বটেই, অন্যান্য মেয়েদেরও রাম রহিমের লালসির শিকার হতে বাধ্য করত সে।

তদন্তকারীদের সাধ্বী জানিয়েছেন, রাম রহিমের ডেরায় যখন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হত, তখন সুন্দরী স্বাধীদের অনুষ্ঠানে হাজির করানোর দায়িত্ব থাকত হানিপ্রীতের উপর। প্রত্যেক স্বাধীর উপরই নজর থাকত রাম রহিমের। যাকে পছন্দ হত, তাকে রাতে যেতে হত 'বাবা'র গুহায়। কোন সাধ্বীকে সেই রাতে লালসার শিকার বানাতে চায়, তা অনুষ্ঠান চলাকালীনই ঠিক করে নিত রাম রহিম। পরে  তার নাম হানিপ্রীতের মোবাইলে এসএমএস করে দিত সে।

সাধ্বীর দাবি, প্রথমে স্বেচ্ছায় আনন্দের সঙ্গে গুহায় যেতে রাজি থাকত মেয়েরা। কারণ হানিপ্রীত তাদের বোঝাত, তারা 'বাবা'র আর্শীবাদ পাবে। এরপর হানিপ্রীত তাদের গোলাপি রঙের পানীয় খাওয়াতো। সেটা পান করার পরই কিছুটা আচ্ছন্ন হয়ে যেত তারা। ভণ্ডবাবার গুহা থেকে বেরনোর পর কোনো মেয়েই আর কথা বলার মতো পরিস্থিতিতে থাকত না।

স্বাধীর কথায় উঠে এসেছে আরও চাঞ্চল্যকর তথ্য। রাম রহিম নাকি গুহার ভিতর ৪-৫ জন সাধ্বীর সঙ্গে নগ্ন অবস্থায় নাচ করত। হানিপ্রীতের জন্যই নিজের পরিবারের সঙ্গে প্রায় সব সর্ম্পকই ছেদ করেছিল রাম রহিম।

প্রিয় সংবাদ/সজিব