কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গুরমিত রাম রহিম সিংয়ের পালিতকন্যা হানিপ্রীত ইনসান। ছবি: সংগৃহীত

স্ত্রী নয়, জেলখানায় হানিপ্রীতকে দেখতে চান রাম রহিম

হাসান আদিল
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৩
আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৩

(প্রিয়.কম) স্ত্রী নয়, জেলখানায় পালিতকন্যা হানিপ্রীত ইনসানকেই দেখতে চান গুরমিত রাম রহিম সিংহ। তার যত আগ্রহ এ পালিত কন্যাকে ঘিরেই। সাজা ঘোষণার পর অবস্থা বেগতিক দেখে গা ঢাকা দেন হানিপ্রীত। তার খোঁজে ‘লুক আউট’ নোটিশ জারি করেছে হরিয়ানা পুলিশ। রাজ্য থেকে বের হওয়ার প্রতিটি পথে কঠোর নজরদারি রাখার নির্দেশ দেওয়া হয়েছে হানিপ্রীতের খোঁজে।

জেলেখানায় কে কে দেখা করতে আসবেন তার একটি তালিকা তৈরি করে কর্তৃপক্ষকে জমা দেন রাম রহিম। সুনারিয়া জেল কর্তৃপক্ষকে জমা দেওয়া তালিকায় দশজনের নাম রয়েছে। কিন্তু এ তালিকায় আশ্চর্যজনক হলেও হানিপ্রীতের নাম থাকলেও স্ত্রী হরজিৎ কৌরের নাম নেই। 

রাম রহিম সিংয়ের সঙ্গে হানিপ্রীত। সংগৃহীত ছবি

রাম রহিম সিংয়ের সঙ্গে হানিপ্রীত। সংগৃহীত ছবি   

তালিকার শুরুতেই আছেন পালিতকন্যা হানিপ্রীত ইনসান। বাকিরা হলেন- গুরমিতের মা নসিব কৌর, ছেলে জসমিত ইনসান, নাতনি হুসানপ্রীত ইনসান, মেয়ে অমরপ্রীত ইনসান এবং চরণপ্রীত ইনসান, নাতি শান-ই-মিত এবং রুহ-ই-মিত, ডেরার চেয়ারপার্সন বিপাসনা এবং দান সিংহের নাম।

এর আগে পালিতকন্যার সঙ্গে রাত্রিবাসের আবদার করেছিলেন ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত স্বঘোষিত এ ধর্মগুরু। তা প্রত্যাখ্যান করেছিল জেল কর্তৃপক্ষ। সিরসার পুলিশ সুপার অশ্বিন শেনভি জানিয়েছেন, রাম রহিমের পরিবারের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ফলে এখনও পর্যন্ত বাবার দেওয়া নামের তালিকা খতিয়ে দেখতে পারেনি কারা কর্তৃপক্ষ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা 

প্রিয় সংবাদ/শান্ত