(প্রিয়.কম) ছেলেদের সাথে সমান তালে চলছে মেয়েরা। কোনোদিক থেকেই যেন তারা পিছিয়ে নেই। পিছিয়ে নেই গালি গালিগালাজেও। আগে রাস্তাঘাটে গালিগালাজ কিংবা রিকশাওয়ালা বাস ড্রাইভারদের সাথে খারাপ ব্যাবহার করতে দেখা যেত ছেলেদের।  কিন্তু মেয়েরা ইদানিং এদিক থেকেও ছেলেদের ধরে ফেলছে। এটি তেমনই একটি ভিডিও-

ঠিক কি নিয়ে রিকশাওয়ালার সাথে বিবাদে লিপ্ত হয়েছেন এ নারী, তা ঠিক বোঝা যাচ্ছে না। তবে রিকশাওয়ালাকে উদ্দেশ্য করে এই নারীর কণ্ঠে ব্যাপক গালিগালাজ শোনা যাচ্ছে ভিডিওটিতে। ভিডিওটি প্রিয়.কম এর ফেসবুক পেজে শেয়ার করার ওই নারীর পক্ষে বিপক্ষে মানুষ নানা মন্তব্য করেছে। 

তানভীর হাসান সোহান লিখেছেন, এখন একটা মেয়ে গালি দিয়েছে বলে সে খারাপ হয়ে গেল, কিন্তু রিকশাওয়ালারাও অনেক সময় ভাড়া বেশি চায়, খারাপ ব্যাবহার করে। 

জিয়াউর রহমান লিখেছেন, একজন বয়স্ক রিকশাওয়ালার সাথে তিনি এমন আচরণ করলেন! তার শাস্তি হওয়া উচিত। 

কোকন খান লিখেছেন, রিকশাওয়ালার ঘাম ঝরিয়ে কারও কাছে দশটা টাকা বেশি চান। কিন্তু সে জন্য যদি রিকশাওয়ালাকে জুতা মারতে চায়, তাহলে সে তো অনেক অধম। 

নাজিম খান লিখেছেন, আমাদের শিক্ষত জনগোষ্ঠির আচরণ দেখলেই বোঝা যায়, আমরা তৃতীয় বিশ্বের মানুষ। এই রিকশাওয়ালার সাথে যা ঘটল, তা উন্নত বিশ্বে কল্পনাও করা যায় না।