কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আকাশে প্রকাণ্ড পুরুষাঙ্গের চিত্র। ছবি সংগৃহীত।

আকাশে একি চিত্রকর্ম আঁকলেন পাইলট!

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৭, ১৬:৫৪
আপডেট: ১৮ নভেম্বর ২০১৭, ১৬:৫৪

(প্রিয়.কম) সৃজনশীল কাজগুলোর মধ্যে ছবি আঁকাও সৃজনশীলতার একটি শাখা, ছোট বেলা থেকে এমনটাই শুনে এসেছি আমরা সবাই। কিন্তু কোনো পাইলট যদি আকাশে প্রকাণ্ড আকারের পুরুষাঙ্গের একটি দৃশ্য এঁকে রাখেন, তখন তাকে আসলে কোন ধরনের সৃজনশীলতার আওতায় ফেলা হয়? তা নিশ্চয়ই আপনাকেও প্রশ্ন বিদ্ধ করে! সম্প্রতি এক জনৈক পাইলট আকাশে পুরুষাঙ্গের ছবি একে নিজের অদ্ভুত সৃজনশীলতার প্রকাশ ঘটালেন। ঐ দিন পুরো ওয়াশিংটনে বসবাসকারী মানুষ আকাশের যেদিকে তাকিয়েছেন সেদিকেই তাদের চোখে পড়ছে ঐ পাইলটের আঁকা ছবিটি। এইরকম বিশাল আকারের ছবি ওয়াশিংটনের আকাশে এঁর আগে কেউ এঁকেছে বলে জানা যায়নি।

তবে মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষ নৌবাহিনীর কোন দায়িত্বশীল পাইলটের কাছে এরকম একটা কাজ আশা করেনি কেউ। কারণ যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর প্রতিটি কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয় অসংখ্য যাচাই-বাছাই এর মাধ্যমে। আকাশে এরকম বেকুবের মত কাণ্ড ঘটানোর জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর কর্তৃপক্ষের কাছে ঐ অভিযুক্ত পাইলট ক্ষমা চেয়েছেন বলে জানা যায় যুক্তরাজ্যের ডেইলি মেইল নামক সংবাদ মাধ্যম থেকে। ইতোমধ্যে আকাশে এমন অশ্লীল ছবি আঁকার জন্য নৌবাহিনীর ঐ পাইলটের শাস্তি কামনা করছেন ওয়াশিংটনে বসবাসকারীরা।

 

আবার অনেকেই এই হাস্যকর ঘটনাকে কৌতুক হিসেবে নিয়ে বেশ মজাও পাচ্ছেন। এমকি তারা পাইলটের আকাশে আঁকা ছবিটিকে ব্যঙ্গচিত্র কর্ম হিসেবে বেশ পক্ষপাতিত্বকরছেন। আকাশে পাইলটের আঁকা ব্যঙ্গচিত্র কর্মটির ভিডিও এবং ছবি তুলে মানুষ ব্যাপক হারে তা আপলোডও করছে ইন্টারনেটে। আর তাই নিয়ে এখন পুরো সপ্তাহ জুড়ে সোশ্যাল মিডিয়াগুলতে চলছে তুমুল সমালোচনালড়াই। আর এই পাইলটকে নিয়ে হাসি ঠাট্টাতো লেগেই আছে।

সূত্র: ডেইলি মেইল।

প্রিয় জটিল/গোরা