কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চলতি মৌসুমে দারুণ ছন্দে ফিরেন নাদাল-ফেদেরার। ছবি : সংগৃহীত

জুটি বেঁধে একসঙ্গে খেলবেন ইতিহাসের দুই চিরপ্রতিদন্দ্বি!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৯:১৪
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৯:১৪

(প্রিয়.কম) বর্তমান টেনিসের দুই জীবন্ত কিংবদন্তি রাফায়েল নাদাল আর রজার ফেদেরার। ভক্ত-অনুরাগীদের টেনিস ইতিহাসের অবিস্বরণীয় কিছু লড়াই উপহার দিয়েছেন তারা। এবার সেই নাদাল-ফেদেরারই একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন!

হ্যাঁ, আসন্ন লেভার কাপ টুর্নামেন্টে অংশ নেবেন ফেদেরার ও নাদাল। এককে ফেদেরারের লক্ষ্য থাকবে শিরোপা জিতে নাদালকে হারিয়ে শিরোপা জেতা। কিন্তু দ্বৈতে একসঙ্গে লড়তে দেখা যেতে পারে সুইস ও স্প্যানিশ তারকাকে।

শুক্রবার থেকে শুরু হবে লেভার কাপ। এককে ইউরোপের ছয় সেরা খেলোয়াড় লড়বেন বিশ্ব একাদশের ছয় সেরা খেলোয়াড়ের বিপক্ষে। ১১ বারের মেজর চ্যাম্পিয়ন রড লেভারের সম্মানে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। এককে পাশাপাশি দ্বৈতেও খেলবেন তারকারা। প্রতিদিন এককের তিনটি দ্বৈতের একটি ম্যাচ কোর্টে গড়াবে।

ক্যারিয়ারের বাজে সময় কাটিয়ে চলতি মৌসুমেই আবার স্বরুপে ফিরেন নাদাল-ফেদেরার। এ বছরের চার গ্র্যান্ডস্লাম টুর্নামেন্টের সবকটিই সমান দুটি করে ভাগাভাগি করে নিয়েছেন তারা। এবার নাদাল-ফেদেরারের একত্রে জুটি বেঁধে খেলা দেখার অপেক্ষায় টেনিস প্রেমীরা। ১৯টি গ্র্যান্ডস্লামের মালিক ফেদেরার জানিয়েছেন, নাদালের সঙ্গে খেলাটা উপভোগ করবেন তিনি। অন্যদিকে রাফার মন্তব্য, ফেদেরারের সঙ্গে খেলতে পারাটা হবে অসাধারণ।

সূত্র : মেইল অনলাইন

প্রিয় স্পোর্টস/আশরাফ