কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

বিশ্ব রঙের ‘শারদ সাজে দিদি’তে

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২২:১১
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২২:১১

(প্রিয়.কম) কিছুদিন আগেই চলে গেল পবিত্র ইদ-উল-আজহা। সামনেই আসছে শারদীয় দুর্গোৎসব। পূজোর আমেজ বইছে প্রকৃতিতেও। এই পূজোর আমেজে চাই তো কিছু বাহারি পোশাক। তাই পূজোর বিশেষ আয়োজনে কী ভাবছেন বিশ্ব রঙ এর কর্ণধার বিপ্লব সাহা? তার বর্ণীল আয়োজনে বনানী পূজোমণ্ডপ প্রতিবারই মেতে ওঠে নতুন আলোয়। এবারও তার ব্যতিক্রম নয়।

এবারও আমরা বিপ্লব সাহাকে পাচ্ছি সপ্তমীতে বনানী পূজো মণ্ডপে তার বিশেষ আয়োজন,‘শারদ সাজে দিদি’তে। গত ১৫ ও ১৬ই সেপ্টেম্বর তার অডিশনও হয়ে গেল রাজধানীর যমুনা ফিউচার পার্কে। এর অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে বাংলাদেশের প্রথম সারির অনলাইন নিউজ পোর্টাল প্রিয়.কম। সেখানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান; জনপ্রিয় নৃত্য শিল্পী, মডেল ও অভিনয় শিল্পী সাদিয়া ইসলাম মৌ; বিশিষ্ট হেয়ার স্টাইলিষ্ট কাজী কামরুল ইসলাম।

এ ছাড়াও প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা; চিত্রনায়ক শিপন মিত্র; অভিনেত্রী শারমীন জোহা শশী; মডেল ও অভিনেত্রী রোকসানা হিরা; নৃত্য শিল্পী, মডেল ও অভিনয় শিল্পী নাদিয়া আহমেদ; বিশিষ্ট ফটোগ্রাফার সাফাওয়াত খান সাফু; ড্যান্সার ও ড্যান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ; বিউটিশিয়ান ফারজানা মুন্নী এবং সংগীত শিল্পী স্বপ্নীল সজীব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিপ্লব সাহা বলেন, ‘এখানে আমরা শুধু বাইরের নয়, ভেতরের সৌন্দর্যের খোঁজ করছি। অনেকেই এসেছেন সেই দূর দূর থেকে। কথা বলে, তাদের একেকজনের মেধা আর গুণ দেখে আমরা মুগ্ধ।’ মাছরাঙা টেলিভিশনে ধারণ করা অনুষ্ঠানটি প্রচার হবে আগামী সপ্তাহ থেকেই।