কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গ্রেফতারকৃত ৪ জন। ছবি: প্রিয়.কম

সিলেটে দুইটি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ৪

ইয়াহ্ইয়া মারুফ
কন্ট্রিবিউটর, সিলেট
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৭
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৭

(প্রিয়.কম) সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে চুরি হওয়া দুইটি সিএনজি অটোরিকশাসহ সংঘবদ্ধ চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের তত্ত্বাবধানে অভিযান চালিয়ে জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বিয়ানীবাজারের পাতন বড়পাড়া গ্রামের রফিক উদ্দিনের ছেলে শামসুল ইসলাম (২৮), একই উপজেলার নায়াগ্রাম নামক গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২০), জৈন্তাপুর উপজেলার বারইকান্দি গ্রামের আবদুল মতলিবের ছেলে মো. সাফিক মিয়া (৩৬), একই উপজেলার ডোডিক গ্রামের আহমদ আলীর ছেলে আবদুস শুকুর (২২)।

তাদের হেফাজত থেকে দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। একটির রেজিস্ট্রেশন নম্বর মৌলভীবাজার-থ-১১-৭৫৭৫ এবং অপরটি রেজিস্ট্রেশনবিহীন।

জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মুহম্মদ শামসুল আলম সরকার প্রিয়.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় দণ্ডবিধি ৪৫৭/৪৬১/৩৮০/৪১৩ ধারায় ৬ (১৮-০৯-২০১৭) নং এবং একই ধারায় ওই থানায় ওইদিন মামলা নং-৭ দায়ের করা হলে পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া দু’টি সিএনজি অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় সংবাদ/শান্ত