কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবিতে ধর্মগুরু গুরমিত সিং রাম রহিম ও তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান।

‘বাবার এঞ্জেল’ হানিপ্রীত ইস্যুতে চরম বিভ্রান্তি

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৬
আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৪৬

(প্রিয়.কম) ভারতের হরিয়ানার স্বঘোষিত আধ্যাত্মিক ধর্মগুরু গুরমিত সিং রাম রহিম ধর্ষণের দায়ে বর্তমানে জেলে ২০ বছরের সাজা ভোগ করছেন। ‘বাবা’র সাজা হওয়ার পর থেকেই গা ঢাকা দিয়েছেন তার ‘দত্তক কন্যা’ হানিপ্রীত ইনসান। কোথায় আছেন ‘বাবার এঞ্জেল’ হানিপ্রীত?

সম্প্রতি হানিপ্রীতকে নেপাল থেকে আটক করা হয়েছে বলে খবর প্রচারিত হয়। কিন্তু নেপালের পুলিশ বলছে অন্য কথা। নেপালের পুলিশের দাবি হানিপ্রীতকে গ্রেফতার করা যায়নি। এদিকে হানিপ্রীতের খোঁজে ভারত আর নেপালের সীমান্তবর্তী এলাকাগুলোতে জোর তল্লাশি চালানো হচ্ছে। জানা গেছে, সীমান্তে যাতায়াতেও কড়াকড়ি আরোপ করা হয়েছে। হানিপ্রীত কোথায় আছেন তা নিয়ে সৃষ্টি হয়েছে চরম বিভ্রান্তি।

এদিকে ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ‘বাবার এঞ্জেল’ হানিপ্রীতকে আটক করা হয়েছে বলে নেপালের কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করে। এবং হানিপ্রীতকে নেপালের ধরান থেকে গ্রেফতার করে ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়েছে বলে দেশটির সংবাদমাধ্যমগুলো জানায়। পরে, নেপাল পুলিশের তরফ থেকে হনিপ্রীতের গ্রেফতার হওয়ার খবরকে অসত্য বলে দাবি করে।

২০০৯-এ হানিকে দত্তক নেন রাম রহিম। তখন থেকেই বাবা-র ছায়াসঙ্গী হানিপ্রীত। সংগৃহীত ছবি 

এর আগেও গোপন খবরের ভিত্তিতে হানিপ্রীতকে ধরতে নেপালের সীমান্তে অভিযান চালায় ভারতের আইশৃঙ্খলা বাহিনী। কিন্তু তাকে পাওয়া যায়নি। এদিকে হানিপ্রীতকে ধরতে ভারত ও নেপালের সীমান্তবর্তী বিভিন্ন জায়গায় তার পোস্টার লাগানো হয়। 

এদিকে পুলিশের কাছে বিভিন্ন সূত্রে খবর আসে হনিপ্রীতকে বিরাটনগর, ধারান ও ইটাহারির বিভিন্ন জায়গায় দেখা গেছে।

এদিকে ১৮ সেপ্টেম্বর সোমবার হানিপ্রীত ইনসানকে মোস্ট ওয়ান্টেড ঘোষণা করেছে ভারতের হারিয়ানা পুলিশ। এছাড়াও রাম রহিমের পালিত এই কন্যাকে ধরিয়ে দিলে পরিচয় গোপন রাখা হবে বলে জানিয়েছে পুলিশ। তার সম্পর্কে যেকোনো তথ্য জানাতে ফোন নম্বর, হোয়াটস অ্যাপ, এবং ইমেইল আইডি ছড়িয়ে দেওয়া হয়েছে। 

এর আগে, জেলে পালিতকন্যার সঙ্গে রাত্রিবাসের আবদার করেছিলেন ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত স্বঘোষিত ধর্মগুরু রাম রহিম। তা প্রত্যাখ্যান করেছিল জেল কর্তৃপক্ষ। সিরসার পুলিশ সুপার অশ্বিন শেনভি জানিয়েছেন, রাম রহিমের পরিবারের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

প্রিয় সংবাদ/আশরাফ