(প্রিয়.কম) ফ্যাশনকে সময়ের সঙ্গী করে তারুণ্যের চিন্তার ক্যানভাসে আরো বর্নিল করে তোলে ফ্যাশন স্টোর এক্সট্যাসি। একারণেই এক্সট্যাসি সবসময়েই দেশীয় ট্রেন্ডে আন্তর্জাতিক ফ্যাশনধারা অনুসরণ করে। কাপড়ের প্রিন্ট, ডিজাইনে নকশার বৈচিত্র্যতা এবং প্যাটার্ন ভিন্নতায় প্রাধান্য পায় তারুণ্য নির্ভর নতুনত্ব। পাশাপাশি এক্সট্যাসির কো ব্র্যান্ড তানজীম ও জারজেইন-এর ট্যাগলাইনে অনুসরণ করা হয় ফরমাল বা ক্যাজুয়াল লাইফস্টাইলের গর্জাস ট্রেন্ড।

ছবি, এক্সট্যাসির সৌজন্যে

এছাড়াও এক্সট্যাসির ডিজাইনার লেবেল তানজীম -এর ট্যাগ লাইনে পুরুষদের জন্য প্রিন্ট বৈচিত্র্যের শার্ট, চিনো, পলো, ডেনিম ছাড়াও থাকছে জুতোর এক্সক্লুসিভ কালেকশন। এবার ফ্যাশন অনুসারিদের জন্য সবধরণের বৈচিত্র্যপূর্ণ ট্রেন্ডি পোশাক ও এক্সেসরিজ এর পসরা একই ছাদের নিচে।

ছবি, এক্সট্যাসির সৌজন্যে

এক্সট্যাসি পণ্যের বিন্যাস এবং আধুনিকতা নিয়ে ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে পাšপথে বসুন্ধরা শপিং মলে। ঝকঝকে ইন্টেরিয়র, বিস্তর খোলা জায়গায় শপিং এ আভিজাত্য এনে দিবে নতুন এই স্টোরটি। ট্রেন্ড হান্টারদের সর্বশেষ ফ্যাশন দুনিয়ার চলতি প্যাটার্ন, ডিজাইন এবং পাশ্চাত্য ঘরনার পোশাকের খোঁজ দিবে এক্সট্যাসির নতুন স্টোরটি।

ছবি, এক্সট্যাসির সৌজন্যে

এক্সট্যাসি ও তানজীম ব্র্যান্ডের শীর্ষ নির্বাহী তানজীম হক জানান, এক্সট্যাসি-তে পোশাকের বর্ণিলতা সবসময়ই গর্জাস এবং আভিজাত্য নির্ভর। এছাড়াও আমাদের ডিজাইনার লেবেল তানজীম-এ পুরুষদের ফ্যাশনকে পোশাকের ক্যানভাসে ফুটিয়ে তোলা হয়েছে সমসাময়িক ট্রেন্ড অনুসারে। ফ্যাশন প্রেমীদের শপিং সহজ করবার জন্যই মুলত এই ফ্ল্যাগশিপ আউটলেট।

ছবি, এক্সট্যাসির সৌজন্যে

যে কেউ ক্যাটাগরি অনুসরণ করে পছন্দের পণ্য খুঁজে পাবে এখানে। বারো সহস্রাধিক বর্গফুটের এই আধুনিক ফ্ল্যাগশিপ স্টোরটি হবে ফ্যাশন পিপাসুদের সহজ ঠিকানা। পান্থপথে বসুন্ধরা সিটির এ স্টোরে শপিং করবার অভিজ্ঞতা সবার ভালো লাগবে। এক্সট্যাসির স্টোর ছাড়াও ফেসবুকে এক্সট্যাসির নতুন কালেকশন এর আপডেট থাকছে মুঠোফোনের পর্দায়। এছাড়াও কেনা যাবে পছন্দের পোশাকটি, এক্সট্যাসি অনলাইন স্টোর থেকেও। ঠিকানা-http://ecstasybd.com।

প্রিয় বিনোদন/গোরা