কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গোপন কথাগুলো তারকারা তাদের নিজ মুখেই স্বীকার করেছেন। ছবি সংগৃহীত।

বলিউড তারকাদের গোপন কথাগুলো জানলে আঁতকে উঠবেন আপনিও

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ১১:৫৩
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ১১:৫৩

(প্রিয়.কম) প্রিয় তারকার খোঁজ খবর নিতে কার না ভালো লাগে। আমরা আমাদের প্রিয় তারকাদের অনুকরণ করতেও যেন ভুলি না। তবে সব সময়তো তাদের আমরা আলোর ঝলকানিতেদেখে অভ্যস্ত। গ্ল্যামারের ছোঁয়া লেগে থাকা এইসব তারকাদের ব্যক্তিগত জীবন কিন্তু আর গ্ল্যামারে আটকানো নয়। তাদের জীবনেও রয়েছে নানান রকম দুঃখ-কষ্ট আর হাসি-কান্নার মেলবন্ধন। আজ আপনাদের জানাবো কয়েকজন বলিউড তারকার কিছু গোপন তথ্য। হয়তো আপনার প্রিয় তারকার সেই অজানা কথাটি জেনে আঁতকে উঠতে পারেন আপনি। আরো অবাক করার ব্যাপার হচ্ছে এই গোপন কথাগুলো তারকারা তাদের নিজ মুখেই স্বীকার করেছেন। তাহলে জেনে নেওয়া যাক সেই অপ্রকাশিত তথ্যগুলো। 

আনুষকা শর্মা

পৃথিবীর কোনো মানুষই স্বয়ংসম্পূর্ণ নয়। ঠিক তেমনি তারকারাও যে স্বয়ংসম্পূর্ণ হবেন এমনটা ভাবা ঠিক নয়। জনপ্রিয় অভিনেত্রী অনুষকা শর্মা ছিলেন খুবই পাতলা ঠোঁটের অধিকারী। তাই তিনি লিপ জব এর মাধ্যমে ঠোঁটকে খানিকটা ফুলিয়ে নিয়েছেন। যাতে করে তাকে আর বেশি আকর্ষণীয় দেখায়। লিপ জব এর কথা তিনি নিজ মুখেই জানিয়েছেন।

রণবীর সিং

হলিউড অভিনেতা রণবীর সিংকে নিশ্চয়ই চেনেন। আপনি কি জানেন রণবীর সিং সব সময়েই তার মানিব্যাগে কনডম রাখেন

সোনম কাপুর

বলিউডের মিষ্টি অভিনেত্রী সোনম কাপুররের বাহু এবং উরু তার শরীরের তুলনায় বেশ বড়। ছোট বেলায় তিনি বেশ মোটা ছিলেন, এখন নিজেকে অনেকটা শুকিয়ে এনেছেন, যার ফলে তার শরীরের চামড়া অনেকাংশঝুলে পড়েছে। তাই সোনম পারতপক্ষে বিকিনি পোশাক এড়িয়ে চলেন।

আলিয়া ভাট

আলিয়া ভাট প্রচণ্ড পরিমাণে ভীতু। যা তিনি নিজেই বলেছেন। তিনি অন্ধকারে ঘুমাতে ভয় পান। তাই সবসময় লাইট জ্বালিয়েই ঘুমান। এমকি তিনি ভ্রমণে গেলেও ভীষণ রকমের নার্ভাস হয়ে পড়েন।

অর্জুন কাপুর

সালমান খানের বোন অর্পিতার সঙ্গে গোপন প্রেম ছিল অর্জুনের।

কারিনা কাপুর 

এই জনপ্রিয় অভিনেত্রী নোংরা পোশাক-আশাকে খুব অভ্যস্ত। শুনলে অবাক হবেন, টানা এক মাস ধরে আধোয়া জিন্স প্যান্ট পরে থাকতে কারিনা কাপুরের কোন সমস্যাই হয় না।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

প্রিয় বিনোদন/গোরা